Main Menu

২৬ মার্চের মধ্যে কসবা,আখাউড়া,সরাইল,আশুগঞ্জের সম্মেলন, ইউপি নির্বাচনের বহিষ্কারাদেশ প্রত্যাহার

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় আগামী ২৬ মার্চের মধ্যে ৪ টি উপজেলার আওয়ামীলীগের সম্মেলন করার সিদ্ধান্ত নিয়েছে জেলা আওয়ামীলীগ। জেলার উপজেলাগুলো হচ্ছে আখাউড়া,সরাইল,কসবা ও আশুগঞ্জ। এসব উপজেলায় দীর্ঘদিন ধরে আহবায়ক কমিটি কাজ করছে। শনিবার সকাল থেকে দুপুর পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়া শহরের সুর সম্রাট দি আলাউদ্দিন সঙ্গীতাঙ্গনে জেলা আওয়ামীলীগের সভায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়া সভায় বিগত ইউপি নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করায় যাদের বহিস্কার করা হয়েছিলো তাদের বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়।

সভার শুরুতেই বিগত দিনে ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন স্থানের আওয়ামীলীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও তাদের স্বজনদের মৃত্যুতে শোক প্রস্তাব আনা হয়। বিগত কেন্দ্রীয় আওয়ামীলীগের সম্মেলনে সভাপতি পদে মাননীয় প্রধানমন্ত্র শেখ হাসিনা ও সাধারণ সম্পাদক পদে জননেতা ওবায়দুল কাদের নির্বাচিত হওয়ায় তাদের অভিনন্দন জানিয়ে কমিটির সকল নেতৃবৃন্দের জন্য অভিনন্দন ও ধন্যবাদ প্রস্তাব গ্রহণ করা হয়।

সভায় গত জেলা পরিষদ নির্বাচনে জেলা আওয়ামীলীগ মনোনীত যেসকল সদস্য নির্বাচিত হয়েছেন তাদের অভিনন্দন জানানো হয়।

ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকারের পরিচালনায় এসময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন এক নং সহসভাপতি মো.হেলাল উদ্দিন,পৌর মেয়র ও সহসভাপতি মিসেস নায়ার কবীর,তাজ মো.ইয়াছিন, হেলাল উদ্দিন,মুজিবুর রহমান বাবুল,এড.আবু তাহের,জাতীয় পরিষদ সদস্য আবুল কালাম ভূঞা,যুগ্ম-সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু,মঈনউদ্দিন মঈন,গোলাম মহিউদ্দিন খান খোকন,সংগঠনিক সম্পাদক এড.মাহবুবুল আলম খোকন,আবদুল হান্নান রতন,শাহআলম সরকার।এছাড়া সভায় জেলা আওয়ামীলীগের উপদেষ্টামন্ডলী,সম্পাদকমন্ডলী ও কার্যকরী কমিটির সদস্যরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে জননেতা উবায়দুল মোকতাদির চৌধুরী বলেন,আমাদের একমাত্র নেত্রী শেখ হাসিনা। তাঁর সকল নির্দেশনা মেনে চলা আমাদের রাজনৈতিকভাবে মূল কর্তব্য। শেখ হাসিনাকে ভালোবাসি,তিনি আমাদের নেত্রী বলে তাঁর নির্দেশ অমান্য করা মোনাফেকের শামিল।

তিনি আরো বলেন,প্রিয় নেত্রী শেখ হাসিনা সকলকে আগামী নির্বাচনে প্রস্তুতি নেয়ার নির্দেশ দিয়েছেন। আগামী নির্বাচনের প্রস্তুতি হিসাবে মাঠ পর্যায়ে দলকে চাঙ্গা ও শক্তিশালী করতে হবে। আওয়ামীলীগ শক্তিশালী হলে অপশক্তি ও সাম্প্রদায়িক গোষ্ঠী এদেশে মাথা তুলে দাঁড়াতে পারবে না।






Shares