Main Menu

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অভিযান, বিভিন্ন মাদকসহ ব্যবসায়ী আটক

+100%-

bgb
শুক্রবার ব্রাহ্মণবাড়িয়ার সীমান্ত এলাকার বিভিন্ন স্থানে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ৩০০ বোতল হুইস্কি, ০২ কেজি গাঁজা, ৫৬ কেজি ভারতীয় জিরা এবং ০৪ বোতল ফেন্সিডিলসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে বিজিবি ১২।

দুপুরে আখাউড়া উপজেলার কল্যানপুর সীমান্ত এলাকায় ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের আজমপুর বিওপির টহল কমান্ডার ল্যান্স নায়েক মোঃ এনামুল হক এর নেতৃত্বে বিশেষ অভিযানে বডি ফিটিং অবস্থায় ০৪ বোতল ফেন্সিডিল সহ মাদক ব্যবসায়ী মোঃ সবুজ মিয়া (২০), পিতাঃ মৃত আব্দুর রউফ, গ্রামঃ মেড্ডা, পোষ্টঃ ব্রাহ্মণবাড়িয়া, থানাঃ সদর, জেলাঃ ব্রাহ্মণবাড়িয়াকে গ্রেফতার করা হয়।

এছাড়া কসবা বিওপির টহল কমান্ডার জুনিয়র কর্মকর্তা সুবেদার মোঃ আমিনুর রহমান এর নেতৃত্বে গংগানগর সীমান্ত এলাকা হতে ৩০০ বোতল হুইস্কি আটক করা হয় এবং ব্রাহ্মণবাড়িয়া ট্রানজিট ক্যাম্পের বিশেষ অভিযানে ব্রাহ্মণবাড়িয়া রেল ষ্টেশন হতে ০২ কেজি গাঁজা এবং ৫৬ কেজি ভারতীয় জিরা আটক করা হয়।

১২ বর্ডার গার্ড ব্যাটালিয়নের অধিনায়ক লেঃ কর্ণেল মোঃ নজরুল ইসলাম সাথে যোগাযোগ করা হলে বিজিবির অভিযানে আসামীসহ ফেন্সিডিল, হুইস্কি, গাঁজা এবং বিভিন্ন প্রকার ভারতীয় পণ্য আটকের ব্যাপারে নিশ্চিত করেছেন।






Shares