Main Menu

১২নং বাসুদেব ইউনিয়ন ছাত্রদলের পুর্নাঙ্গ কমিটি ঘোষণা

+100%-

cdal1বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অর্থনীতি বিষয়ক সম্পাদক ব্রাহ্মণবাড়িয়ার মাটি ও মানুষের নেতা জননেতা ইঞ্জিঃ খালেদ হোসেন মাহবুব শ্যামল ভাইয়ের বাসভবনে আজ বিকাল ৪.০০ ঘটিকার সময় সদর উপজেলা ছাত্রদলের এক সভার মাধ্যমে সদর উপজেলাস্থ ১২নং বাসুদেব ইউনিয়ন ছাত্রদলের পুর্নাঙ্গ কমিটি ঘোষণা করা হয়।

cdalউক্ত সভায় সর্ব সম্মতিক্রমে জাহিদুল ইসলাম মানিক কে সভাপতি, মাহফুজ রহমান সান্টু কে সিনিয়র সহ-সভাপতি, হাসানুজ্জামান ভূইয়া তায়েফ কে সাধারণ সম্পাদক, মোঃ তানিম কে যুগ্ম সাধারণ সম্পাদক (১) ও শাহরিয়া আলম ভূইয়া সানি কে সাংগঠনিক সম্পাদক করে ৮১ সদস্য বিশিষ্ট্য পুর্নাঙ্গ কমিটির ঘোষণা করা হয়।

উক্ত সভায় সভাপতিত্ব করেন সদর উপজেলার ছাত্রদলে আহবায়ক মোঃ আশিকুল ইসলাম সুমন, প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বাসুদেব ইউনিয়ন বিএনপির সভাপতি জনাব মোঃ লিয়াকত আলী ভূইয়া, বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সদর উপজেলা ছাত্রদলের সিনিয়র যুগ্ম আহবায়ক মোল্লা সালাউদ্দিন, কাজী মাহমুদ সোহেল, মোঃ তৈয়ব, মোঃ রুবেল, আল মামুন জয়, মাসুদ, জুয়েল। সদস্য মোঃ বাবু, আকরাম, সেকুল ও রাহিম প্রমোখ। সভায় বক্তারা অগণতান্ত্রীক ভোটার বিহীন আওয়ামী সরকারের বিরুদ্ধে দেশনেত্রী বেগম খালেজা জিয়া আগামী দিনে যে সকল আন্দোলন সংগ্রামের ডাক দিবেন তাতে নবনির্বাচিত কমিটির সকল সদস্যগণদের রাজপথে থেকে অগ্রনী ভূমিকা পালন করার আহবান জানান। উক্ত সভা পরিচালনা করেন সদর উপজেলা ছাত্রদলের সদস্য সচিব মোঃ তানভির রুবেল।প্রেস রিলিজ






Shares