Main Menu

১১টি চোরাই মোটরসাইকেল উদ্ধার। চোর চক্রের ৯ জন আটক

+100%-

একটি মোটরসাইকেল চুরির অভিযোগ পেয়ে সেটি উদ্ধারে অভিযানে নামে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশ। কিন্তু অভিযানে একে একে উদ্ধার করা হয় ১১টি মোটরসাইকেল। এসব চুরির ঘটনায় আটক করা হয়েছে মোটরসাইকেল চোর চক্রের ৯ সদস্যকে। বিষয়টি জানিয়েছেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা।

শনিবার (৫ জুন) থেকে রোববার (৬ জুন) ভোর পর্যন্ত সদর উপজেলার সুলতানপুর ও মাছিহাতা ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

আটক ব্যক্তিরা হলেন মো. নাছির (২৩), সুমন মিয়া (২৭), ওমর সানি (২৫), নাঈম (২০), আলমগীর চৌধুরী (৩০), মিজান মিয়া (২৮), কাউসার মিয়া (৫০), হোসেন মিয়া (৪০) ও নুরুল আমিন চৌধুরী (২৯)। তাদের মধ্যে নাছির মোটরসাইকেল চোর চক্রের ‘মূল হোতা’ বলে জানিয়েছে পুলিশ। সবার বাড়ি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার বিভিন্ন এলাকায়।

সদর থানা পুলিশ জানায়, সম্প্রতি এক ব্যক্তি তার মোটরসাইকেল চুরি হওয়ার অভিযোগ দেন থানায়। এরপর পুলিশ চোরাই মোটরসাইকেল উদ্ধারে কাজ শুরু করে। গোপন সংবাদের ভিত্তিতে শনিবার থেকে রোববার ভোর পর্যন্ত সদর উপজেলার সুলতানপুর ও মাছিহাতা ইউনিয়নের বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মোটরসাইকেল চোর চক্রের ‘মূল হোতাসহ’ ৯ জনকে আটক করা হয়। তাদের কাছ থেকে বিভিন্ন সময় চুরি করা ১১টি মোটরসাইকেলও উদ্ধার করা হয়। এ ছাড়া চোরাই মোটরসাইকেল বেচাকেনার নগদ ২ লাখ ৭০ হাজার টাকাও জব্দ করা হয় আটক হওয়া ব্যক্তিদের কাছ থেকে।

অতিরিক্ত পুলিশ সুপার মোজাম্মেল হোসেন রেজা বলেন, মূলত একটি মোটরসাইকেল চুরির অভিযোগ তদন্ত করতে গিয়েই আমরা ১১টি মোটরসাইকেল উদ্ধার করেছি। চোর চক্রের মূল হোতা নাছিরের কাছ থেকেই ৬টি চোরাই মোটরসাইকেল উদ্ধার করা হয়েছে। উদ্ধারকৃত মোটরসাইকেলগুলোর মধ্যে তিনটির প্রকৃত মালিককে পাওয়া গেছে। এ বিষয়ে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেওয়া হচ্ছে।






Shares