Main Menu

১০দিন ব্যাপী জেলা ফলদ ও বৃক্ষ মেলার উদ্বোধন

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় ১০দিন ব্যাপী জেলা ফলদ ও বৃক্ষ মেলার উদ্বোধন করা হয়েছে। রবিবার (০৫ আগস্ট) পৌর শহরের দানবীর লোকনাথ রায় চৌধুরী ময়দান কমপ্লেক্স চত্বরে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন ও কৃষি সম্প্রসারণ অধিদপ্তর এবং সামাজিক বন বিভাগের যৌথ উদ্যোগে ১০দিন ব্যাপী জেলা ফলদ ও বৃক্ষ মেলার উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

অনুষ্টানে প্রধান অতিথি হিসেবে মেলার উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।
জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন পুলিশ সুপার মোঃ আনোয়ার হোসেন খান বিপিএম- পিপিএম, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, বিভাগীয় বন কর্মকর্তা কাজী মোঃ নুরুল করিম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ জাহাঙ্গীর আলম।অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ অধিদপ্তর ব্রাহ্মণবাড়িয়ার উপ পরিচালক মোহাম্মদ আবু নাছের।
উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, আমাদের প্রকৃতির ভারসাম্য রক্ষা করতে প্রচুর গাছ দরকার। এই লক্ষ্যকে সামনে রেখে জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে দেশে বেশি বেশি গাছ লাগানোর জন্য ব্যাপকভাবে কাজ করেছে। বনায়নের জন্য দেশের মানুষকে উদ্বুদ্ধ করেছে।






Shares