Main Menu

হেফাজতে ইসলামের তান্ডবে পুড়ে ছাই হওয়া ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা পরিদর্শন করলেন কেন্দ্রীয় আওয়ামী লীগের প্রতিনিধিবৃন্দ

+100%-

গত রবিবার হেফাজতে ইসলামের ডাকা হরতালে হেফাজত, বিএনপি ও জামাত কমীর্দের নারকীয় তান্ডব ও ধ্বংসলীলায় আগুনে পুড়ে ছাই হওয়া ক্ষতিগ্রস্থ ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা, সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তন পরিদর্শন করছেন বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, অর্থবিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, তথ্য ও গবেষণা সম্পাদক ড. সেলিম মাহমুদ, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী (এমপি) ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান, বীরমুক্তিযোদ্ধা আল-মামুন সরকার সহ স্থানীয় অন্যান্য নেতৃবৃন্দ। তারা হেফাজত তান্ডবে ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন ক্ষতিগ্রস্ত এলাকা ও স্থাপনা পরিদর্শন করেন। এর আগে তিনি হেফাজতের হামলায় ক্ষতিগ্রস্ত ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়রের বাসভবন পরিদর্শন করেন এবং মেয়রের খোজ-খবর নেন। পরে তিনি হামলায় ক্ষতিগ্রস্থ ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব পরিদর্শন করে সাংবাদিক সাথে মতবিনিময় করেন।
এসময় মাহবুবুল আলম হানিফ বলেন, হেফাজতের এই তান্ডব পূর্ব পরিকল্পত। তাদের সাথে যোগ দিয়েছিলো বিএনপি-জামাত কর্মীরা। এই ঘটনায় বাংলাদেশ আওয়ামীলীগ বিক্ষুব্ধ ও মর্মাহত। এই তান্ডবের ঘটনায় জড়িত দোষীদের গ্রেফতার করে আইনের আওতায় আনা হবে।

এসময় পৌর সচিব মোঃ সামছুদ্দিন নেতৃবৃন্দকে জানান এই হামলায় পৌর কমপ্লেক্স ভবন ও তথায় রতি পৌর কার্যালয়ে সকল কাগজপত্র, আলমারী, কম্পিউটার, ফটোকপির মেশিন, ল্যাপটপ, এসি এবং পৌরসভার নিচতলায় রতি সকল গাড়ী ও জনসেবায় নিয়োজিত সংরক্ষণ শাখা, বিদ্যুৎ শাখা, যান্ত্রিক শাখা, সাধারণ শাখা এবংস্বাস্থ্য শাখার স্টোররুমে ভাংচুর, অগ্নিসংযোগ ও লুটপাট চালানো হয়। এতে প্রায় শত কোটি টাকার ক্ষয়ক্ষতি হয়। বর্তমানে পৌরসভার সকল সেবা বন্ধ রয়েছে।






Shares