Main Menu

হৃদরোগে আক্রান্ত শিশুকে আর্থিক সহায়তা ও আল মামুন সরকারকে ভোরের সাথীর সংবর্ধনা প্রদান

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় সকালে হাটতে আসা ভোরের সাথীর পক্ষ থেকে হৃদরোগে আক্রান্ত শিশুকে আর্থিক অনুদান ও জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যানকে সংবর্ধনা দেয়া হয়েছে।

শুক্রবার সকালে শহরের ঐতিহ্যবাহী লোকনাথ টেংকেরপাড় উদ্যানে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও জেলা পরিষদের নব নির্বাচিত চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

ভোরের সাথীর আহ্বায়ক তাজ মোঃ ইয়াছিনের সভাপতিত্বে ও সদস্য উপাস্থাপনায় রোটারিয়ান মোঃ মনিরুল আলম সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া আইন কলেজের অধ্যক্ষ, জেলা নাগরিক কমিটির সভাপতি এডঃ মোঃ হাবিবুল্লাহ, ব্রাহ্মণবাড়িয়া মেডিকেল কলেজ ও হাসপাতালের চেয়ারম্যান চিকিৎসক মোঃ আবু সাঈদ, আনন্দময়ী বালিকা উচ্চ বিদ্যালয় পরিচালনা পর্ষদের সদস্য আবু নাছের বাহার, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্সের সহ সভাপতি বাবুল মিয়া, জেলা পরিষদের সাবেক সদস্য সাদেকুর রহমান শরীফ, কবি দেওয়ান মারুফ, প্যানেল মেয়র ও ওয়ার্ড কাউন্সিলর মিজান আনসারী প্রমূখ। এছাড়াও সংগঠনের পক্ষ থেকে উপস্থিত ছিলেন বিশিষ্ট ব্যবসায়ী হাজী মোঃ বকুল, পুলিশের অবসর প্রাপ্ত কর্মকর্তা আব্দুস সালাম, ব্যবসায়ী ইস্কান্দর মির্জা, মাদক বিরোধী সংগঠনের নেতা মাঈন উদ্দিন খাজা, ঠিকাদার হাবিব আব্দুল্লাহ আল মামুন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার কর্মকর্তা এডভোকেট হুমায়ুন কবীর, ব্রাহ্মণবাড়িয়া রেড ক্রিসেন্ট এর সাবেক সেক্রেটারী এডভোকেট এমদাদুল হক চৌধুরী, বিশিষ্ট মুক্তিযোদ্ধা রুস্তল আলী ভূইয়া, ব্যবসায়ী মাহমুদুল হাসান, ঠিকাদার শাহরিয়ার টুটুল, ব্যবসায়ী মনির খান, নাসের, রাসেল, নজরুল প্রমুখ।

পরে অতিথিবৃন্দ ভোরের সাথী সংগঠনের সদস্য পল্লব সরকারের ৯ মাস বয়সী শিশুর হার্ট ছিদ্রজণিত সমস্যার উন্নত চিকিৎসার জন্য নগদ ৮০ হাজার টাকা প্রদান করেন। পরে জেলা পরিষদ নির্বাচনে নব নির্বাচিত চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা ক্রেষ্ট প্রদানের মাধ্যমে সংবর্ধিত করা হয়। ভোরের সাথী সদস্যদের মধ্যে যাঁরা হারিয়ে গেছেন তাদের স্মরনে দাঁড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করা হয়। অনুষ্ঠানে বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

প্রধান অতিথির বক্তব্যে আল মামুন সরকার বলেন, মানবিক এই সংগঠনটি হার্টে ছিদ্র থাকা শিশুটির উন্নত চিকিৎসার জন্য যে আর্থিক অনুদান প্রদান করেছে তা অনুকরণীয়। আমি তাদের এই উদ্যোগকে হৃদয় থেকে সম্মান জানাই। সমাজের সামর্থ্যবান ব্যক্তিরা যদি সকলের অবস্থান থেকে অসহায়দের পাশে দাঁড়ায় তাহলে একটি সুন্দর সমাজের পাশাপাশি একটি সুন্দর দেশ বিনির্মিত হবে। তিনি সংবর্ধনার জবাবে সকলের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে ব্রাহ্মণবাড়িয়া উন্নয়নে সকলকে সাথে নিয়ে ঐক্যবদ্ধভাবে কাজ করে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।






Shares