Main Menu

সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় দুই যুবক নিহত হয়েছেন। শুক্রবার (১২ ফেব্রুয়ারি) সন্ধ্যায় কুমিল্লা-সিলেট মহাসড়কের বুধল ও রামরাইলে দুর্ঘটনা দুটি ঘটে।

নিহতরা হলেন- জেলা সদরের ফুলবাড়িয়ার হিরু খানের ছেলে আজিজ খান (২৭) ও জেলার সরাইল উপজেলার কালিকচ্ছের আব্দুর রউফ চৌধুরীর ছেলে শান্ত চৌধুরী (২৮)।

২৫০ শয্যাবিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল সূত্রে জানা যায়, সদর উপজেলার বুধল গ্রামে একটি অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া থেকে ডেকোরেটরের ছয়জন শ্রমিক কাজ করতে যান। কাজ শেষে সন্ধ্যায় তারা ব্যাটারি চালিত অটোরিকশাযোগে জেলা সদরে ফিরছিলেন। পথিমধ্যে অটোরিকশাটি সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে তিনজন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আজিজ খান নামের এক যুবককে মৃত ঘোষণা করেন।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক আরিফুজ্জামান হিমেল বলেন, হাসপাতালে আনার পর ইসিজি করে ডেকোরেটরের এক স্টাফের মৃত্যু নিশ্চিত হয়েছি।

এদিকে, কুমিল্লা-সিলেট মহাসড়কের ওপর থেকে রামরাইলে শান্ত চৌধুরী (২৮) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তবে তার মৃত্যু কীভাবে হয়েছে তা প্রত্যক্ষদর্শী কেউ না থাকায় সঠিকভাবে বলা যাচ্ছে না। পুলিশ ধারণা করছে, কোনো একটি যানবাহনের সঙ্গে দুর্ঘটনায় তার মৃত্যু হয়েছে।

এ বিষয়ে হাইওয়ে থানার সহকারী উপ-পরিদর্শক শওকত হোসেন বলেন, শান্ত চৌধুরী নামের এক যুবকের মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে পাঠিয়েছি। তবে বুধলের সড়ক দুর্ঘটনার বিষয়ে আমি কিছু বলতে পারছি না।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রহিম জানান, রামরাইলে মরদেহ উদ্ধারের সময় সদর মডেল থানার পুলিশ হাইওয়ে পুলিশকে সহায়তা করেছে। দুর্ঘটনার বিষয়ে আমাদের কেউ জানায়নি। যদি মহাসড়কে দুর্ঘটনা হয়ে থাকে তা হাইওয়ে পুলিশের বিষয়। এরপরও খোঁজ নিয়ে বিস্তারিত জানতে পারব।






Shares