Main Menu

স্বতন্ত্র মেয়র প্রার্থী গোলাম মোস্তফা রাফির মনোনয়ন প্রত্যাহার

+100%-

Pic B.baria

ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে মনোনয়ন প্রত্যাহারের শেষ দিনে স্বতন্ত্র মেয়র প্রার্থী যুব নেতা গোলাম মোস্তফা রাফি মনোনয়ন প্রত্যাহার করেছেন।শুক্রবার সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত প্রত্যাহার চলাকালে তিনি মেয়র প্রার্থীতা মনোনয়ন প্রত্যাহার করে নেন। মনোনয়ন প্রত্যাহার কালে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও আওয়ামী লীগ মনোনিত মেয়র প্রার্থী মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, জেলা আওয়ামী লীগের সমবায় বিষয়ক সম্পাদক চৌধুরী মোঃ আফজাল হোসেন নিছার, জেলা আওয়ামী লীগের নেতা মোঃ ফারুখ প্রমূখ।

 

মনোনয়ন প্রত্যাহার শেষে যুব নেতা গোলাম মোস্তফা রাফি তার সমর্থকদের উদ্দেশে বলেন, বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ও ব্রাহ্মণবড়িয়া সদর ৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রেখে আমি মেয়র প্রার্থীতা মনোনয়ন প্রত্যাহার করেছি। তিনি বক্তব্যে আরো বলেন আওয়ামী লীগ থেকে দেওয়া মনোনিত মেয়র প্রার্থী মিসেস নায়ার কবিরের সকল উন্নয়ন কর্মকান্ডের পাশে থেকে এবং আগামী ২০ মার্চ পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার পক্ষে প্রতিটি নাগরিকের কাছে যাওয়ার প্রতিশ্রুতি দেন। সেই সাথে জননেত্রী শেখ হাসিনার ও ব্রাহ্মণবড়িয়া সদর ৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর হাতকে শক্তিশালী করতে সারাজীবন কাজ করে যাবো।
এ সময় জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আল-মামুন সরকার সকলের উদ্দেশে বলেন, গোলাম মোস্তফা রাফি যোগ্য মেয়র প্রার্থী ছিলেন। তিনি জেলা আওয়ামী লীগের প্রতিটি আন্দোলন সংগ্রামের বলিষ্ঠ ভূমিকা রেখেছেন। সব সময় উনার উপস্থিতি ছিলো চোখে পড়ার মতো। গোলাম মোস্তফা রাফি আজকে জননেত্রী শেখ হাসিনা ও ব্রাহ্মণবড়িয়া সদর ৩ আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর সিদ্ধান্তের প্রতি শ্রদ্ধা রাখায় জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে ধন্যবাদ জানায়। সেই সাথে আগামী পৌরসভা নির্বাচনে যোগ্যতার বিষয়টি বিবেচনা রেখে মনোনয়ন পাওয়ার বিষয়ে সর্বাত্মক সহযোগিতা করা হবে। পরে নৌকা মার্কার সমর্থনে গোলাম মোস্তফা রাফির নেতৃত্বে শহরের প্রধান-প্রধান সড়কে মিছিল অনুষ্ঠিত হয়।






Shares