Main Menu

স্ত্রীকে হত্যার পর ঝুলিয়ে রাখার অভিযোগ

+100%-

ব্রাহ্মণবাড়িয়ায় নাজমা বেগম (৩৫) নামে এক গৃহবধূকে হত্যার পর ঝুলিয়ে রাখায় অভিযোগ উঠেছে স্বামীর বিরুদ্ধে। শুক্রবার সকালে সদর উপজেলার মাছাহাতা ইউনিয়নের চাপুইর থেকে ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ।

তিনি ওই এলাকার মৃত মমিন মিয়ার ছেলে ফরহাদ মিয়ার স্ত্রী ও তিন সন্তানের জননী। নাজমা বেগম সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের বিরামপুর গ্রামের ধন মিয়ার মেয়ে। ঘটনার পর পালিয়ে গেছে নাজমার স্বামী ফরহাদ মিয়াসহ তার পরিবারের সদস্যরা ।

নাজমার ছোট ভাই বাদল মিয়া বলেন, বৃহস্পতিবার রাতে আমার ভগ্নিপতি ফরহাদ ফোন দিয়ে আমার বাবাকে জানায়, আপা বাড়ি থেকে বের হয়ে গেছে। খবর পেয়ে আমরা রাতেই আমরা চাপুইর তাদের বাড়িতে যায়। গিয়ে বাড়িতে কাউকে পায়নি। আমার বোনের ঘরে ঢুকে দেখি, তার মরদেহ ঘরের তীরে রশি দিয়ে ঝোলানো। কিন্তু পা মাটিতে লাগানো। পরে পুলিশকে খবর দিই।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পরিদর্শক জিয়াউল হক জানান, খবর পেয়ে সকালে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লাশ জেলা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নাজমার স্বামীর বাড়ির কাউকে পাওয়া যায়নি। তদন্ত শেষে রহস্য উদঘাটনের পর বিস্তারিত বলা যাবে।






Shares