Main Menu

সুষ্ঠু জাতি গঠনে লেখা পড়ার পাশাপাশি ছেলে-মেয়েদেরকে খেলাধুলায় মনোযোগী করে তুলতে হবে……মেয়র মোঃ হেলাল উদ্দিন।

+100%-

mayor30316

ভাদুঘর মাহবুবুল হুদা পৌর আর্দশ উচ্চ বিদ্যালয়ে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত

ভাদুঘর মাহবুবুল হুদা পৌর আদর্শ উচ্চ বিদ্যালয়ের বার্ষিক ক্রীড়া ও সাংস্কৃতিক প্রতিযোগিতার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান গতকাল সকালে বিদ্যালয় প্রাঙ্গনে অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও মিউনিসিপ্যল এসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর কেন্দ্রীয় কমিটির সহ সভাপতি ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফরিদ উদ্দিন আহাম্মদ খান এর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর কাউন্সিলর আক্তার জাহান, মহিলা কাউন্সিলর নিলুফা ইয়াসমিন, নব নির্বাচিত কাউন্সিলর আব্দুল হাই ডাবলু, রফিকুল ইসলাম নেহার, নব নির্বাচিত মহিলা কাউন্সিলর রেবেকা সুলতানা, বিদ্যালয় পরিচালনা পরিষদের সদস্য আজিজুর রহমান বাচ্চু, হারুন অর রশিদ হারু, সোহরাব হোসেন সুজন, মোঃ জামাল মিয়া, সাবেক সদস্য মোমিনুল ইসলাম মোল্লা, আনোয়া হোসেন ভূইয়া, কারী মোঃ আব্দুল্লাহ, ১১নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ বাদল মিয়া, এটিএম সোলেমান, মোঃ সোহলে মিয়া প্রমুখ এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ।

অনুষ্ঠানটি পরিচালনা করেন বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক মোঃ আবুল হাসান, মোঃ আমান উল্লাহ এবং শারিরিক শিক্ষা বিষয়ের সহকারি শিক্ষক জনাব মোহাম্মদ আলী।

অনুষ্ঠানে প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, খেলাধুলা শিশুদের শারীরিক ও মানুষিক বিকাশে কার্যকর ভূমিকা রাখে। তাই সুষ্ঠু জাতি গঠনে লেখা পড়ার পাশাপাশি ছেলে-মেয়েদেরকে খেলাধুলায় মনোযোগী করতে শিক্ষক-শিক্ষিকাসহ অভিভাবকদের কার্যকর ভূমিকা রাখতে হবে। বক্তব্যে তিনি প্রত্যেক শিশুদেরকে শিক্ষা জীবনের শুরু থেকেই মুক্তিযুদ্ধ ও দেশপ্রেমের চেতনায় গড়ে তুলতে শিক্ষক ও অভিভাবকদের প্রতি আহবান জানান। তিনি এই স্কুলকে কলেজ পর্যায়ে উন্নতি করাসহ সার্বিক বিষয়ে সর্বাত্বক সহযোগিতার আশ্বাস প্রদান করেন। মেয়র বিদ্যালয়ের শিক্ষার মান বৃদ্ধি ও লেখা পড়ার সুষ্ঠ পরিবেশ নিশ্চিত করতে পরিচালনা পরিষদ ও শিক্ষকদের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে অতিথিবৃন্দ বিভিন্ন ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ী ছাত্র-ছাত্রীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।প্রেস রিলিজ






Shares