Main Menu

সিলেটে কওমী যুব ও ছাত্র ঐক্য পরিষদের মিছিল

+100%-

14960ডেস্ক রিপোর্ট:বি. বাড়িয়ায় বন্ধ হওয়া মাদরাসা খুলে না দিলে এবং মাদরাসায় হামলা ও ছাত্র নিহতের ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতার করা না হলে যেকোনো পরিস্থিতির জন্য সরকার দায়ী থাকবে বলে হুঁশিয়ারি উচ্চারণ করেছেন সিলেটের কওমী যুব ও ছাত্র ঐক্য পরিষদের নেতৃবৃন্দ।

মঙ্গলবার ১২ জানুয়ারী মঙ্গলবার বাদ আছর সিলেটের বন্দরবাজার কেন্দ্রীয় জামেমসজিদের সামন থেকে বিক্ষোভ মিছিল শুরু হয়ে নগরীর বিভিন্ন পয়েন্ট প্রদক্ষিণ শেষে স্থানীয় সিটি পয়েন্টে সমাবেশ অনুষ্ঠিত হয়।

কওমী যুব ও ছাত্র ঐক্য পরিষদ সিলেটের সভাপতি মাওলানা সালেহ আহমদ শাহবাগীর সভাপতিত্বে ও সেক্রেটারী মাওলানা হাফিজ কবির আহমদের পরিচালনায় অনুষ্ঠিত বিক্ষোব সমাবেশে বক্তব্য রাখেন, জামিয়া দারুল কোরআন সিলেটের শিক্ষক জমিয়ত নেতা মাওলানা আলী নুর, মাদানী কাফেলা বাংলাদেশের সভাপতি মাওলানা রুহুল আমীন নগরী, মাওলানা মুতিউর রহমান, শাহ সুন্দর (র.) মাদরাসার শিক্ষাসচিব আলহাজ্ব জুবায়ের আল মাহমুদ, রোটারিযান মাওলানা বদরুল আলম, জামেয়া নাজাতুল উম্মাহ মহিলা মাদরাসার প্রিন্সিপাল মাওলানা তোফায়েল আহমদ উসমানী, মাওলানা লুৎফুর রহমান, মাওলানা আব্দুল গফুর প্রধান, মাওলানা আসাদ উদ্দীন, মাওলানা শিহাব উদ্দীন খান, হাফিজ আলী হোসাইন, মাওলানা হোসাইন আহমদ চৌধুরী, মুসলিম যুব ফোরামের সভাপতি মাওলানা রেজওয়ান আহমদ।

অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, মাওলানা আতিকুর রহমান নগরী, মাওলানা আবু সুফিয়ান, মাওলানা কায়সান মাহমুদ আকবরী, সমাজকর্মী মুজিবুর রহমান নানু মিয়া, আব্দুল ওয়াদুদ বাবর, মুজাহিদুল ইসলাম, জুনায়েদ আহমদ, মাওলানা লোকমান হাকিম, ক্বারী শহিদ আহমদ, দেলওয়ার আল হাসান, আব্দুর রহিম, হাফিজ জাহেদ আহমদ, মাওলানা আব্দুর রহমান, ফয়েজ আহমদ, আবুল হাসান কানাইঘাটি প্রমুখ।

বক্তারা বলেন, বন্ধ ২টি মাদরাসা খুলে না দিয়ে উল্টো নিরপরাধ ছাত্রদের ওপর হামলা-গুলি চালিয়ে একজন ছাত্রকে হত্যা করা হয়েছে।






Shares