Main Menu

সার্ভেয়ার মতিউর রহমানের কর্মের কথা পৌরসভা কর্তৃপক্ষ সবসময় স্মরণ রাখবে:: পৌর মেয়র নায়ার কবীর

+100%-

0215478বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মাহবুবুল হুদা সভাকক্ষে পৌরসভার সার্ভেয়ার মতিউর রহমানের অবসরকালীন বিধায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সহসভাপতি নায়ার কবীর। সংবর্ধনার জবাবে বক্তব্য রাখেন বিদায়ী সার্ভেয়ার মতিউর রহমান। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পৌরসভার নির্বাহী প্রকৌশলী গোলাম মোহাম্মদ, হিসাব রক্ষণ কর্মকর্তা মোহাম্মদ গোলাম কাউসার, সহকারী প্রকৌশলী মোঃ কাউসার আহমেদ, স্যানিটারী ইন্সপেক্টর এ কে এম রেজাউল করিম, বাজার পরিদর্শক হুমায়ুন কবির, পৌর মসজিদের পেশ ইমাম মোরশেদ কামাল, প্রধান সহকারী মিজানুর রহমান, সহকারী কর আদায় কারী আব্দুল আওয়াল প্রমুখ। অনুষ্ঠান পরিচালনা করেন পৌরসভার সচিব মোঃ ফারুক। সংবর্ধনা অনুষ্ঠানে পৌরসভার সংরক্ষিত মহিলা কাউন্সিলর হালিমা মুর্শেদ কাজলসহ পৌর সভার বিভিন্নস্তরের কর্মকর্তা কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পৌর মেয়র নায়ার কবীর বলেন, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভায় সার্ভেয়ার মতিউর রহমান তার কর্মকালীন সময়টি অত্যন্ত সুন্দর ও বলিষ্ঠভাবে চালিয়ে গেছেন। তার কর্মের কথা পৌরসভা কর্তৃপক্ষ সবসময় স্মরণ রাখবে। আমরা তার অবসরকালীন ছুটি ও পরবর্তী সময়গুলো যেন সুন্দরভাবে কাটাতে পারে সেই প্রত্যাশা করি।

সংবর্ধনার জবাবে বিদায়ী বক্তব্যে সার্ভেয়ার মতিউর রহমান বলেন, ১৯৮৫ সনে সাবেক পৌর চেয়ারম্যান এডঃ হুমায়ুন কবীরের সময়কালীন সময়ে আমার চাকুরী জীবন শুরু। দীর্ঘ ৩১ বছর বছর চাকুরী শেষে তারই সহধর্মিনী নায়ার কবীরের সময়কালীন চাকুরী থেকে অবসর নিতে পেরে নিজেকে ধন্য মনে করছি। আমরা কর্মকালীন সময়ে যদি কারো মনে কোন কষ্ট বা আঘাত দিয়ে থাকি আমাকে ক্ষমা করে দিবেন। আমি আপনাদের সকলের দোয়া কামনা করি।প্রেস রিলিজ






Shares