Main Menu

সাদেকপুরে চেয়ারম্যান পদে নৌকার মনোনয়ন প্রত্যাশী সায়েদুজ্জামান মাস্টারের মত বিনিময় সভা

+100%-

ব্রাহ্মণবাড়িয়ার সদর উপজেলার সাদেকপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী নৌকার মনোনয়ন প্রত্যাশী সায়েদুজ্জামান মাস্টারের মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে চিলোকূট মুনুর উদ্দিন ঈদগাহ মাঠে এ সভা অনুষ্ঠিত হয়।নিজ এলাকার ঐক্যের আহবানে আয়োজিত এ সভায় ইউনিয়নের বিভিন্ন গ্রাম থেকে গণ্যমান্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

ফুল মিয়া মাস্টারের সভাপতিত্বে এসময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, উপজেলা আওয়ামীলীগের সাবেক উপদেষ্টা হাজী আবুল কালাম মাস্টার, জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম জুয়েল, জেলা কৃষকলীগের সহ-সভাপতি এম এ ছালাম, উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক মুশারফ হোসেন, সাদেকপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি শেখ ছাওয়াল উদ্দিন, সাদেকপুর ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি তফাজ্জল হোসেন ওয়াধুদ, সাবেক সহ-সভাপতি শহিদুল হক, কেন্দ্রীয় ছাত্রলীগের সদস্য মিনহাজ মামুন, সাদেকপুর ইউপি স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মোঃ নাছিরউদ্দিন প্রমুখ।

মুন্সী সুহেল রানার সঞ্চালনায় আরো বক্তব্য রাখেন, ২ নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারন সম্পাদক ডাঃ মইনউদ্দিন, ইউপি আওয়ামীলীগের সদস্য আনোয়ার হোসেন দানু, ত্রান বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম, ইউপি ছাত্রলীগ সভাপতি শামীম আহমেদ, সাধারন সম্পাদক মোঃ শাফওয়ান, সমাজসেবক হাবিবুর রহমান সর্দার, ছিদ্দিক সর্দার, মন্তাজ মাষ্টার, ইব্রাহিম মাস্টার, মিন্টু মিয়া।

সভায় সকলে ঐক্যবদ্ধভাবে সায়েদুজ্জামান মাস্টারের পক্ষে কাজ করার আশা ব্যক্ত করেন। দীর্ঘ ২৫ বছর চিলোকূট গ্রাম থেকে কোন জনপ্রতিনিধি না থাকায় চিলোকূট অবহেলিত উল্লেখ করে সায়েদুজ্জামান মাস্টারের মনোনয়ন প্রাপ্তির ব্যাপারে কাজ করার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করেন।

সায়েদুজ্জামান মাস্টার তার বক্তব্যের প্রথমেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের প্রতি শ্রদ্ধা জ্ঞাপন করেন। তিনি এলাকার উন্নয়নে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেন।






Shares