Main Menu

সাংবাদিক ফখরুল ইসলাম আইয়ুব আর নেই( ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)

+100%-

স্টাফ রিপোর্টার ::বিশিষ্ট সাংবাদিক, কণ্ঠশিল্পী, আশুগঞ্জ প্রেসক্লাবের সাবেক সহসভাপতি ও বেসরকারী টেলিভিশন চ্যানেল আরটিভির ব্রাহ্মণবাড়িয়ার স্টাফ রিপোর্টার মো. ফখরুল ইসলাম আইয়ুব আর নেই।

বুধবার সকাল ৯টা ২০ মিনিটে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের চরচারতলা উনার নিজ বাড়িতে ইন্তেকাল করেছেন তিনি। দীর্ঘদিন যাবত লিভার সিরোসিস রোগে আক্রান্ত ছিলেন সাংবাদিক আইয়ুব। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৪৭ বছর। তার অকাল মৃত্যুতে পরিবার, এলাকাবাসী ও সতীর্থদের মাঝে নেমে এসেছে শোকের ছায়া। মৃত্যুকালে তিনি স্ত্রী এক কন্যা, এক পুত্রসহ অসংখ্যা গুনগ্রাহী রেখে গেছেন।

১৯৭১ সালের ১৬ ডিসেম্বর সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্মগ্রহন করেন আইয়ুব। ব্রাহ্মণবাড়িয়ায় ১৭ বছর যাবত সাংবাদিকতা পেশায় জড়িত ছিলেন তিনি। সাংবাদিকতার পাশাপাশি তিনি কণ্ঠশিল্পী ছিলেন। এছাড়াও তিনি দীর্ঘদিন আশুগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতির দায়িত্বও পালন করেন নিষ্ঠার সাথে। এক কন্যা ও এক ছেলের জনক আইয়ুব ২০১৫ সালে লিভার সিরোসিসে আক্রান্ত হয়। দীর্ঘদিন এই রোগের সাথে লড়াই করে বুধবার সকাল ৯টা ২০ মিনিটে উনার নিজ বাড়িতে ইন্তেকাল করেন তিনি। বুধবার বাদ আসর চরচারতলা এলাকার মরম ফকিরের মাজারের সামনে তার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। জানাজা শেষে পারিবারিক গোরস্থানে তাকে দাফন করা হয়। জানাজায় অংশগ্রহন করেন আশুগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মুহাম্মদ সেলিম উদ্দিন, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক রিয়াজউদ্দিন জামি, আশুগঞ্জ প্রেসক্লাবের সভাপতি সেলিম পারভেজ, সাধারণ সম্পাদক সাদেকুল ইসলাম সাচ্চু, সাবেক সভাপতি মো. আক্তারুজ্জামান রঞ্জন, সাবেক সাধারণ সম্পাদক মো. হুমায়ুন কবির, সিনিয়র সহসভাপতি মোহাম্মদ মোজাম্মেল হক, সিনিয়র যুগ্ম সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম হাবিব, চ্যানেল নাইনের ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি ও আশুগঞ্জ প্রেসক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক আল মামুন, দপ্তর সম্পাদক ইসহাক সুমন, আরটিভির ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি আজিজুল হক পায়েল, ডিবিসির জেলা প্রতিনিধি খন্দকার রায়হান, আমাদের অর্থনীতির জেলা প্রতিনিধি তৌহিদুল ইসলাম নিটল, এশিয়ান এইজ এর আশুগঞ্জ প্রতিনিধি মো. গোলাম সারোয়ার, মোহনা টিভির আশুগঞ্জ প্রতিনিধি তসলিম আহমেদ, চ্যানেল এস এর আশুগঞ্জ প্রতিনিধি মো. বাবুল শিকদার, বৈশাখী টিভির ভৈরব প্রতিনিধি আদিল উদ্দিন আহমেদ, একুশে আলোর ভৈরব প্রতিনিধি আল আমিন টিটু, ফোকাস বাংলার আশুগঞ্জ প্রতিনিধি লোকমান হোসেন, ফটো সাংবাদিক হাসান জাবেদ সহ বিভিন্ন সামাজিক রাজনৈতিক, সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দরা।

এছাড়াও ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারণ সম্পাদক দীপক চৌধুরী বাপ্পী শোকাহত পরিবারের খোঁজখবর নেন। তার অকাল মৃত্যুতে শোক প্রকাশ করেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব, আশুগঞ্জ প্রেসক্লাব ও রিপোর্টার ইউনিটি।






Shares