Main Menu

সরাইল বিশ্বরোড মোড়ে মেলার নামে মদ, জুয়া, বেহায়াপনা ও অশ্লিলতা বন্ধের দাবী

+100%-

IMG_20160529_172745ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার ২নং বুধল ইউপির অর্ন্তগত বিশ্বরোড মোড়ে রশিদ সুপার মার্কেটে ১ম থেকে ৬তলা পর্যন্ত পুরো বিল্ডিং এ জুয়ারীরা মদ, জুয়া, বেহায়াপনা সহ বিভিন্ন অসামাজিক কাজ গত ২৯/৫/২০১৬ ইং থেকে আনুষ্ঠানিকভাবে শুরু করেছে। যা এলাকার ধর্মপ্রাণ মুসলমানদের মধ্যে বিরুপ প্রতিক্রিয়া ও চাপা উত্তেজনা বিরাজ করছে।

ঢাকা সিলেট ও কুমিল্লা সিলেট মহাসড়ক এবং ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরে প্রবেশ করার একমাত্র প্রধান সড়কের মুখের মধ্যে এই রশিদ সুপার মার্কেট। এখানে মদ, জুয়া, ও অসামাজিক কাজ অবিলম্বে বন্ধ না হলে ব্রাহ্মণবাড়িয়া সহ আশেপাশের জেলার জুয়ারীদের দৌরাত্বের কারণে লক্ষ লক্ষ মানুষের চলাচলে ছিনতাইকারীদের দৌরাত্ব বেড়ে যাবে এবং ব্রাহ্মণবাড়িয়া সহ আশপাশের এলাকায় চুরি, ডাকাতি, সন্ত্রাসী বেড়ে যাওয়ার আশংকা প্রকাশ করা হচ্ছে। তাছাড়া স্কুল কলেজ পড়–য়া হাজার হাজার ছাত্র-ছাত্রী বিপথগামী হবে যা আইন শৃঙ্খলার নিয়ন্ত্রণের বাহিরে চলে যাবার আশংকা হচ্ছে এবং এই মদ, জুয়া ও অসামাজিককাজ বন্ধের লক্ষ্যে গত ৩০ মে ২০১৬’ সোমবার বাদ আছর বিশ্বরোড মোড় জামে মসজিদে ওলামায়ে কিরামগণের এবং মিটিং অনুষ্ঠিত হয়েছে এবং গতকাল ৩১ মে মঙ্গলবার সকাল ১১টায় বিভিন্ন মাদ্রাসার প্রিন্সিপাল এবং শতাধিক ওলামায়ে কিরাম জেলা পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম এর সঙ্গে সাক্ষাত করে মেলা অবিলম্বে বন্ধের দাবী জানান।

এদিকে মেলার নামে মদ, জুয়া, অশ্লিলতা বন্ধ না হলে যে কোন কঠোর কর্মসূচী ঘোষণা করা হবে।  এ মুহুর্তে এলাকায় আইন শৃঙ্খলা পরিস্থিতির লক্ষ্যে মেলার নামে মদ, জুয়ার আয়োজকদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানান এলাকাবাসী।

মেলার নামে মদ, জুয়া ও অসামাজিক কাজ বন্ধ করার জন্য এলাকাবাসীর পক্ষে দাবী তুলেছেন আলহাজ্ব মাওঃ আলী আজম, মুফ্তী বোরহান উদ্দিন কাসেমী, মাওঃ লিয়াকত আলী, মাওঃ জুবায়ের আহমেদ, মুফ্তী মাজহারুল হক কাসেমী, মাওঃ মুহাম্মদ বোরহান উদ্দিন আল মতিন, মাওঃ জালাল উদ্দিন, মাওঃ মহিউদ্দিন, মাওঃ ইসহাক, মাওঃ ইশরাত হোসাইন, মাওঃ সাখাওয়াত হোসাইন, মুফ্তী মোহাম্মদ উল্লাহ, মুফ্তী মাহমুদুল হাসান শাহীন, মাওঃ জাকারিয়া, মাওঃ জসিম উদ্দিন আরেজী, মাওঃ হুমায়ূন কবীর, মাওঃ কামাল উদ্দিন খাদেম, মাওঃ সিদ্দিকুর রহমান, মাওঃ আমির হামজা, মাওঃ জহিরুল ইসলাম, মাওঃ আব্দুল্লাহ খান, মাওঃ মোশাহেদুল ইসলাম, ক্বারী সালাহ উদ্দিন, মাওঃ আবু বকর, মাওঃ ফয়জুল্লাহ সহ শতাধিক ওলামা মাশায়েখগণ।প্রেস রিলিজ






Shares