Main Menu

সরকার ও জণগণ চায় সুষ্ঠু নির্বাচন – লায়ন ফিরোজ

+100%-

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী লায়ন ফিরোজুর রহমান ওলিওর আনারস প্রতীকের সমর্থনে জণগণের ব্যাপক ঐক্যবদ্ধতা সৃষ্টি হয়েছে। স্বতস্ফ’র্ত মানুষ যার যার নিজ নিজ ভোট ৩১ মার্চ ভোট কেন্দ্রে দেয়ার ব্যাপারে এখন ঐক্যবদ্ধ । স্থানে স্থানে ব্যাপক উৎসব আমেজ বিরাজ করছে। জনতার এই ঐক্যবদ্ধতায় যেখানে বাঁধা দেয়ার চেষ্টা হচ্ছে সেখানেই গণ জোয়ার বাড়ছে।

গত বুধ ও বৃহস্পতিবার ঘাটুরা ভাদুঘর এলাকা সহ নাটাই ইউনিয়নের বিভিন্ন স্থানে গণসংযোগ করেন আনারস প্রতীকের চেয়ারম্যান প্রার্থী লায়ন ফিরোজুর রহমান ওলিও । এসময় তিনি বলেন, সরকার এবং জণগণ চায় একটি সুষ্ঠু শান্তিপূর্ণ নির্বাচন। এই নির্বাচনে কোন অপশক্তি অনিয়ম বিশৃঙ্খলতা করতে পারবে না ইনশাল্লাহ। তিনি বলেন, সদর উপজেলার মানুষ যে ভালবাসা দেখাচ্ছে তা মুখে বলে প্রকাশ করা যাবে না। এই ভালবাসার প্রতি শ্রদ্ধা জানাই এবং এই ঋণ শোধে শুধু নির্বাচন নয়, সবসময়ই মানুষের পাশে থাকবো আমরণ মানুষের সেবা করে যাব। তিনি নির্বাচনে কেউ অন্যায় কিছু করলে এর বিরুদ্ধে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ার অনুরোধ করেন। তিনি আরও বলেন নির্বাচনে জয় পরাজয় আছে, আমি চাই শান্তি ও সুষ্ঠু নির্বাচন। নির্বাচনে দায়িত্ব পালনকারীদের যথাযথ দায়িত্ব পালনের অনুরোধ করে বলেন, দায়িত্ব পালনে নৈতিকতা আমাদের সুন্দর সমাজ গঠনে সহায়ক হবে, গণতন্ত্র সুদৃঢ় সহ দেশ ও জাতির কল্যাণ হবে। সুষ্ঠু নির্বাচন হলে দেশে বিদেশে আমাদের ভাবমূর্তি উজ্জ্বল হবে। তিনি সদর উপজেলা বাসীকে ভোট কেন্দ্রে গিয়ে নিজের ভোট নিজে দেয়ার অনুরোধ করেন এবং আনারস প্রতীকে ভোট চেয়ে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করেন।

নির্বাচনী প্রচারকালে এসময়ে অন্যান্যের মধ্যে সাবেক উপমন্ত্রী গণমানুষের নেতা শিক্ষানুরাগী কিংবদন্তী ব্যক্তিত্ব বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব এডভোকেট হুমায়ূন কবীর সহ বিশিস্ট ব্যক্তিবর্গ এলাকাবাসী সঙ্গে ছিলেন ।






Shares