Main Menu

সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় শ্রেষ্ঠ জয়িতা’র সম্মাননা পেলেন ব্রাহ্মণবাড়িয়া পৌর মেয়র নায়ার কবির

+100%-

চট্রগ্রাম বিভাগের শ্রেষ্ঠ জয়িতা নির্বাচিত হয়েছেন ব্রাহ্মণবাড়িয়া পৌর সভার মেয়র নায়ার কবির। সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় তাকে এই সম্মাননায় ভূষিত করা হয়। মঙ্গলবার (৩১ জানুয়ারি) চট্রগ্রামে সার্কিট হাউসে এক অনুষ্ঠানে নায়ার কবিরের হাতে শ্রেষ্ঠ জয়িতার পুরস্কার সম্মাননা তুলে দেন বিভাগীয় কমিশনার ড. মো. আমিনুর রহমান এনডিসি।

মহিলা বিষয়ক অধিদপ্তরের উদ্যোগে এবং চট্রগ্রাম বিভাগীয় কমিশনারের কার্যালয় ব্যবস্থাপনায় এই সংবর্ধনা ও সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়। চট্রগ্রাম বিভাগীয় কমিশনার ড. মো. আমিনুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অনলাইনে সংযুক্ত ছিলেন মহিলা ও শিশু বিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা এমপি।

সামাজিক ও রাজনৈতিক ক্ষেত্রে নারীর অধিকার, উন্নয়ন ও ক্ষমতায়নের মাধ্যমে জেন্ডার বৈষম্যবিহীন স্বাবলম্বী ও বাসযোগ্য দেশ হিসেবে বাংলাদেশকে এগিয়ে নিতে বর্তমান সরকার বিগত কয়েক বছর যাবৎ “জয়িতা অন্বেষণে বাংলাদেশ” শীর্ষক এক অনন্য কর্মসূচি বাস্তবায়ন করছে। এবছর বিভাগীয় পর্যায়ে ২০২১ সালের নির্বাচিত শ্রেষ্ঠ জয়িতাদের সংবর্ধনা ও সম্মাননা প্রদান করা হয়েছে। সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় চট্রগ্রাম বিভাগে ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির শ্রেষ্ঠ জয়িতা সম্মাননা পেলেন।






Shares