Main Menu

সবুজবাগে মাদক ব্যবসায়ীর তান্ডব, ১৫ ঘরবাড়ি-দোকান ভাংচুর,আহত-৫

+100%-

br 28-11-15 2

মাদক ব্যবসায় বাধা দেয়ায় ব্রাহ্মণবাড়িয়া শহরের সবুজবাগের রহমতপাড়ায় মাদক ব্যবসায়ীরা তান্ডব চালিয়েছে। ভাংচুর করা হয়েছে ১৫ ঘরবাড়ি। এসময় একাধিক ককটেলের বিস্ফোরন ঘটানো হয়। এ ঘটনায় আহত হয়েছে ৫ জন।
স্থানীয় এলাকাবাসী জানান- শহরের মেড্ডা-সবুজবাগ এলাকার রহমতপাড়া মহল্লার চিহ্নিত মাদক ব্যবসায়ী শফিক মিয়াকে আজ শনিবার বিকেলে একই মহল্লার বাসিন্দা ও সদর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক শেখ শাকিল স্থানীয় কয়েকজন বাসিন্দাকে নিয়ে মাদক ব্যবসা বন্ধ করতে বলেন। এসময় শফিক শাকিলের সঙ্গে দুর্ব্যবহার করলে তিনি শফিককে একটি থাপ্পড় দেন।

br 28-11-15

এ ঘটনায় ক্ষিপ্ত হয়ে শফিক তার সহযোগীদের নিয়ে সন্ধ্যা ৭ টার দিকে এলাকায় হামলা চালায়। হামলা চলাকালে অন্তত ১৫টি ঘরবাড়ি ও দোকান ভাংচুর এবং লুটপাট চালানো হয়। এসময় একাধিক ককটেলের বিস্ফোরন ঘটায় হামলাকারীরা। এ ঘটনায় অন্তত পাঁচ জন আহত হন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতরা হলেন রহমতপাড়া মহল্লার মৃত ফুল মিয়ার স্ত্রী হাজেরা বেগম (৩৫), তাঁর ছেলে শেখ শামীম (২০) ও ভাতিজা কাউছার (২৫)। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) কানাই লাল চক্রবর্তী জানান- হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা চলছে।

এদিকে এলাকার একটি সূত্র জানিয়েছে, এ ঘটনায় মেড্ডা এলাকার জনৈক কমিশনারের ছেলে-ভাতিজা ও জেলা ছাত্রলীগের এক নেতার অনুসারীরা যুক্ত রয়েছে। তবে জেলা ছাত্রলীগের সভাপতি মাসুম বিল্লাহ এর মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করেও অপর প্রান্ত থেকে ফোন রিসিভ না করায় এটি সত্য না মিথ্যা তা যাচাই করা সম্ভব হয়নি। আর একটি সূত্র এই ঘটনায় বিদেশী আগ্নেয়াস্ত্র ব্যবহার হয়েছে বলে দাবি করেছে।






Shares