Main Menu

সন্ত্রাস চাদাবাজিতে জড়িত দলীয়দেরও ছাড়া হবেনা-মোকতাদির চৌধুরী এমপি

+100%-

বাংলাদেশ মহিলা আওয়ামীলীগের ৪৯ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে ব্রাহ্মণবাড়িয়ায়।এ উপলক্ষে  বুধবার বিকেলে শহরের সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খা সঙ্গীতাঙ্গনে আনন্দ আয়োজন করে জেলা মহিলা আওয়ামীলীগ।

এতে প্রধান অতিথি ছিলেন বেসামরিক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।জেলা মহিলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এডভোকেট তাসলিমা সুলতানা খানম নিশাতের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আল মামুন সরকার,পৌর মেয়র নায়ার কবির,জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি মজিবুর রহমান বাবুল, যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল বারী চোধুরী মন্টু,গোলাম মহিউদ্দিন খোকন, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মহসিন মিয়া,জেলা পরিষদ সদস্য সৈয়দা নাখলু আক্তার।অনুষ্ঠানের শুরুতে কেক কাটা হয়।পরে আলোচনা সভা হয়।এতে মহিলা আওয়ামীলীগের জেলা,উপজেলা ও শহর ইউনিটের নেতৃবৃন্দ এবং যুব মহিলা লীগ নেতৃবৃন্দ যোগ দেন।

প্রধান অতিথির বক্তেব্য র আ ম উবায়দুল মোকতাদির চোধুরী ব্রাহ্মণবাড়িয়াকে ভূমিদস্যু,চাদাবাজ ও সন্ত্রাসমুক্ত করার প্রত্যয় ব্যক্ত করেছেন আবােরা।তিনি বলেছেন একাজে দলের কেউ জড়িত হলেও ছাড় দেয়া হবেনা।তিনি বলেন বতর্মান সরকার নারীদের কল্যানে নানা কাজ করেছে। যার সুফল পাচ্ছেন এখন তারা। আগামীদিনে নারীদের অগ্রগতি-উন্নয়নে আরো কাজ করবে এই সরকার।তিনি সকলের সহযোগিতায় ব্রাহ্মণবাড়িয়াকে এগিয়ে নেয়ার প্রত্যয় ব্যক্ত করেন। তিনি একাদশ সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া মহিলা আওয়ামীলীগের পারফরমেন্সের প্রশংসা করেন।






Shares