Main Menu

সন্ত্রাস ও জঙ্গীবাদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া আইন কলেজের মানববন্ধন

+100%-

Humanchain20160220123845সন্ত্রাসবাদ ও জঙ্গীবাদের বিরুদ্ধে ব্রাহ্মণবাড়িয়া আইন কলেজ মানববন্ধনের আয়োজন করেছে। গতকাল সোমবার বেলা ১১টা থেকে ১২টা পর্যন্ত শহরের মেড্ডায় এই মানববন্ধনের আয়োজন করা হয়।
প্রতিষ্ঠানের শিক্ষক ও সকল শিক্ষার্থী ‘জঙ্গীবাদ প্রকৃত মুসলিম হতে পারে না’ ‘জঙ্গীবাদ করে যারা দেশ ও জাতির শত্র“ তারা’ ‘জঙ্গী ও সন্ত্রাসীদের ফাঁসি চাই’  সম্বলিত বিভিন্ন স্লোগানের ব্যানার নিয়ে মানববন্ধনে অংশ নেন।
ব্রাহ্মণবাড়িয়া আইন কলেজের অধ্যক্ষ আলহাজ্ব এডঃ হাবিবুল্লাহ্’র সভাপতিত্বে মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন হুমায়ুন কবীর বিদ্যানিকেতনের অধ্যক্ষ জিন্নাত আরা বেগম, কলেজের উপাধ্যক্ষ এডঃ এ কে সামসুদ্দিন, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খান খোকন, সহকারী অধ্যাপক আব্দুস সাদেক, মোঃ নজরুল ইসলাম, এডঃ লিটন দেব, প্রভাষক অমৃত লাল সাহা, শিক্ষার্থীদের মধ্যে ইউনুছ ভূইয়া রিপন, পলাশ বিশ্বাস, সান্তা বেগম, কামরুল হাসান নাহি, সানজিদা সিকদার, কলেজের অফিস সহকারী মোঃ আক্তার হোসেন, জয়নাল আবেদীন ও শাহজাহান মিয়া প্রমুখ।
মানববন্ধনে প্রধান অতিথির বক্তব্যে আল মামুন সরকার বলেন, জঙ্গীবাদের বিরুদ্ধে বাংলাদেশের সর্বস্তরের মানুষকে রুখে দাঁড়াতে হবে। তিনি সন্ত্রাসবাদ ও জঙ্গীবাদের বিরুদ্ধে সকলকে এক হয়ে কাজ করার উদাত্ত আহবান জানান।






Shares