Main Menu

সদ্য প্রয়াত ধর্ম প্রতিমন্ত্রী শেখ মোহাম্মদ আব্দুল্লাহ্’র রূহের মাগফেরাত কামনায় ইসলামিক ফাউন্ডেশনের কোরআনখানী ও মোনাজাত

+100%-

ইসলামিক ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের উদ্যোগে স্থানীয় ফারুকীপার্ক গভ. একোয়ার্ড স্টেট জামে মসজিদে সদ্য প্রয়াত ধর্ম প্রতিমন্ত্রী আলহাজ্ব এড. শেখ মোহাম্মদ আব্দুল্লাহ্’র রূহের মাগফেরাত কামনায় গতকাল শুক্রবার বেলা ১১টায় কোরআনখানী ও মোনাজাত অনুষ্ঠিত হয়েছে। মোনাজাত পরিচালনা করেন মাওলানা ক্বারী আনিছুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন ইসলামিক ফাউন্ডেশন ব্রাহ্মণবাড়িয়া কার্যালয়ের উপ পরিচালক মোঃ শাহ আলম, সহকারী উপ পরিচালক কাজী মোঃ জাবেদ হোসেন, মাওঃ মিজানুর রহমান মাসুদ, মাওঃ আঃ মজিদসহ আলেম ও ওলামাগণ। মোনাজাত শেষে সংক্ষিত আলোচনা সভায় বক্তারা বলেন, মরহুম ধর্ম প্রতিমন্ত্রী শেখ আব্দুল্লাহ একজন সত্যিকারের খাঁটি দ্বীনদার মানুষ ছিলেন। দেশের আলেম ওলামাদের সাথে মরহুম শেখ মো. আব্দুল্লাহর গভীর সর্ম্পক ছিল। মহান আল্লাহ তাকে জান্নাতের উঁচু মাকাম দান করুন। আমীন। এতে বাংলাদেশসহ সারাবিশ্ব যাতে করোনাভাইরাস সংক্রমণ থেকে দ্রুত মুক্তি লাভ করে সেজন্যও দোয়া করা হয়।
অন্যদিকে ইসলামিক ফাউন্ডেশনের ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন উপজেলা কার্যালয়ে ও ইসলামিক ফাউন্ডেশনের মসজিদভিত্তিক শিশু ও গণশিক্ষা কার্যক্রম প্রকল্পের বিভিন্ন মসজিদগুলোতে কুরআনখানী, মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। দোয়া মাহফিলে দেশ জাতি ও মুসলিম উম্মাহর শান্তি উন্নতি কল্যাণ কামনা করেও বিশেষ দোয়া করা হয়।






Shares