Main Menu

ব্রাহ্মণবাড়িয়ায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস ২০১৮ উদ্যাপন

“সকল জনগোষ্ঠীকে দুর্নীতি বিষয়ে সচেতন করার মাধ্যমে বাংলাদেশকে দুর্নীতি মুক্ত করা সম্ভব হবে” – জেলা প্রশাসক, ব্রাহ্মণবাড়িয়া

+100%-

০৯ ডিসেম্বর ২০১৮ তারিখ রবিবার সকাল ৯.০০ ঘটিকায় আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস ২০১৮ উদযাপন উপলক্ষ্যে জেলা প্রশাসন ব্রাহ্মণবাড়িয়া, দুদক ও টিআইবি’র আয়োজনে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে মানববন্ধনের আয়োজন করা হয়। মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন হায়াৎ – উদ- দৌলা খাঁন, জেলা প্রশাসক, ব্রাহ্মণবাড়িয়া এবং সভাপতিত্ব করেন আয়েশা আক্তার, উপ পরিচালক- স্থানীয় সরকার, জেলা প্রশাসন ব্রাহ্মণবাড়িয়া। জাতীয় সংগীত পরিবেশনের মাধ্যমে জাতীয় পতাকা উত্তোলন কবুতর ও ফেস্টুন – বেলুন উড়ানোর মাধ্যমে জেলা প্রশাসক কর্মসূচীর উদ্বোধন করেন। মানববন্ধনে দিবস উদ্যাপ উপলক্ষ্যে দুর্নীতিবিরোধী গান পরিবেশন করেন জেলা শিল্পকলা একাডেমী এবং সুর স¤্রাট আলাউদ্দিন সংগীতাঙ্গন।
মানববন্ধনে আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক হায়াৎ – উদ – দৌলা খাঁন বলেন আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস ২০১৮ উপলক্ষ্যে মানববন্ধনে দুর্নীতি প্রতিরোধের মহান উদ্দেশ্য নিয়ে সবাই একত্রিত হয়েছে। দুর্নীতি প্রতিরোধের জন্য সবাইকে সম্মিলিতভাবে কাজ করতে হবে। তিনি আরও বলেন সকল জনগোষ্ঠির মধ্যে দুর্নীতিবিরোধী বার্তা পৌছে দিয়ে দুর্নীতির বিষয়ে সচেতন করার মাধ্যমে বাংলাদেশকে দুর্নীতি মুক্ত করা সম্ভব হবে।
অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজাউল করিম বলেন দুর্নীতি শুরু হয় পরিবার থেকে তাই দুর্নীতি প্রতিরোধ পরিবার
হতে শুরু করতে হবে। তিনি আরও বলেন দেশ এগিয়ে যাওয়ার সাথে সাথে দুর্নীতি প্রতিরোধ হবে।
দুপ্রক ব্রাহ্মণবাড়িয়া এর সাধারণ সম্পাদক মোহাম্মদ আরজু বলেন আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবসের অঙ্গীকার হোক আমরা দুর্নীতি করবো না এবং দুর্নীতি প্রতিরোধ করবো।
সচেতন নাগরিক কমিটি (সনাক) ব্রাহ্মণবাড়িয়া এর সদস্য অধ্যাপক শফিকুল বারী বলেন বর্তমানে দুর্নীতি সমাজের রন্ধ্রে রন্ধ্রে প্রবেশ করেছে এবং দুর্নীতির জন্য প্রত্যক্ষ ও পরোক্ষভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে জনসাধারণ। আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবসে সকলের প্রতিশ্রুতি প্রয়োজন যে আমাদের স্বাধীন বাংলাদেশে দুর্নীতি করবো না এবং দুর্নীতিকে প্রশ্রয় দেব না।
ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব সভাপতি খ.আ. ম রশিদুল ইসলাম বক্তব্যে দুর্নীতি প্রতিরোধে সকলকে এগিয়ে আসার আহ্বান জানান।
আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস ২০১৮ উপলক্ষ্যে মানববন্ধনে স্বাগত বক্তব্য প্রদান করেন দুদকের উপ সহকারী পরিচালক আহাম্মদ ফরহাদ হোসেন।






Shares