Main Menu

শোক দিবসে রক্ত দিলেন পুলিশ সুপার

+100%-

sp15816ডেস্ক ২৪:: ব্রাহ্মণবাড়িয়া জেলা পুলিশের পক্ষ থেকে আয়োজন করা হয়েছে সেচ্ছায় রক্তদান কর্মসূচী। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪১ তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে এ কর্মসূচীর অায়োজন করা হয়।
সোমবার (১৫ অাগস্ট) বিকেল চারটার দিকে ব্রাহ্মণবাড়িয়া পুলিশ লাইনের ড্রিল শেডে নিজের রক্ত প্রদানের মধ্য দিয়ে এ কর্সসূচীর সূচনা করেন জেলার পুলিশ সুপার মো. মিজানুর রহমান।

কর্মসূচীর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার মো. মিজানুর রহমান বলেন, পুলিশ বাহিনীর সদস্যরা বাংলাদেশের মুক্তিযুদ্ধে প্রথম রক্ত দিয়েছে। তারা আজ দেশের মানুষের জীবন বাঁচাতেও রক্তদানের জন্য প্রস্তুত।

রক্তদান কর্মসূচীতে পুলিশ সুপার ছাড়াও সহকারি পুলিশ সুপার (সদর দপ্তর) রাজন কুমার দাসসহ ১০ পুলিশ সদস্য স্বেচ্ছায় এক ব্যাগ করে রক্ত দেন।

রক্তদান কর্মসূচীর অনু্ষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলার অতিরিক্ত পুলিশ সুপার এম এ মাসুদ, সময় টেলিভিশনের ব্রাহ্মণবাড়িয়া ব্যুরো প্রধান উজ্জল চক্রবর্তী, বাংলানিউজের স্টাফ করেসপন্ডেন্ট মাসুক হৃদয় প্রমুখ। এছাড়া অনুষ্ঠানে সদর সার্কেলের সহকারি পুলিশ সুপার অাব্দুল করিম ও জেলা বিশেষ শাখার সহকারি পুলিশ সুপার সোনিয়া পারভীন উপস্থিত ছিলেন।






Shares