Main Menu

শেখ মুজিবুর রহমানের জন্মদিন, সদর উপজেলা আওয়ামী যুবলীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

+100%-

আগামী ১৭ মার্চ স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শুভ জন্মদিন, ২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস সফল করার লক্ষ্যে সদর উপজেলা আওয়ামী যুবলীগের এক জরুরী কার্যনির্বাহী সভা ও প্রস্তুতি সভা বুধবার বিকাল ৫টায় শহরের হালদারপাড়াস্থ স্থানীয় সংসদ সদস্যের কার্যালয়ে অনুষ্ঠিত হয়েছে।

সদর উপজেলা আওয়ামী যুবলীগের সভাপতি মোঃ আলী আজমের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ জসিম উদ্দিন রানা’র পরিচালনায় সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সহ সভাপতি শাহজাহান মোল্লা, আনোয়ার হোসেন তালুকদার, জাহাঙ্গীর আলম, যুগ্ম সাধারণ সম্পাদক হাজী আবু কাউসার, যুগ্ম সাধারণ সম্পাদক নাহিদ সরকার, সাংগঠনিক সম্পাদক রায়হান উদ্দিন, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহীন ভূইয়া বাবু, অর্থ বিষয়ক সম্পাদক হাবিবুর রহমান, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক এমরান খান, শিক্ষা ও পাঠাগার বিষয়ক সম্পাদক মনির হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক মোঃ মিজানুর রহমানসহ যুবলীগের নেতৃবৃন্দ।

সভায় আগামী ১৭ মার্চ স্বাধীন বাংলার স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শুভ জন্মদিন, ২৫ মার্চ গণহত্যা দিবস ও ২৬ মার্চ মহান স্বাধীনতা দিবস যথাযোগ্য মর্যাদায় পালন করতে বিভিন্ন সিদ্ধান্ত গ্রহণ করা হয় এবং র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপির নেতৃত্বে যুবলীগের সকল স্তরের নেতৃবৃন্দদেরকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার অঙ্গিকার ব্যক্ত করা হয়।






Shares