Main Menu

ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যম আয়োজিত আরএকে সিরামিক্স বার্ষিক চিত্রকলা প্রদর্শনী ও সাংস্কৃতিক উৎসবের দ্বিতীয় দিন

শিশুদের কল্পনা শক্তিকে বাস্তবায়নের জন্য ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যম গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছে —-অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন

+100%-

অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ ইকবাল হোসাইন বলেছেন, আনন্দময় শৈশবের জন্য ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যম অন্যান্য চারণক্ষেত্র। আমি অভিভূত, মুগ্ধ। শিশুদের কল্পনা শক্তিকে বাস্তবায়নের জন্য ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যম গুরুত্বপূর্ণ ভূমিকা রেখে যাচ্ছে। তারা শিশুদের কল্পনা শক্তি ও মানসিক বিকাশে কাজ করে যাচ্ছে। ব্রাহ্মণবাড়িয়ার শিল্প সাহিত্য সংস্কৃতির বিকাশে ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের অবদান অপরিসীম। গতকাল শুক্রবার ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যম আয়োজিত আরএকে সিরামিক্স ২৭তম বার্ষিক শিশু চিত্রকলা প্রদর্শনী ও সাংস্কৃতিক উৎসবের দ্বিতীয় দিনে শিশুর নিরাপত্তা শীর্ষক আলোচনা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ওই কথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের সহ সভাপতি স্থপতি অরূপ দত্তের সভাপতিত্বে এতে বিশেষ অতিথি ছিলেন আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমিন শাহীন, সদর উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডের সাবেক কমান্ডার আলহাজ্ব আলহাজ্ব আবু হোরায়রাহ্, ব্রাদার্স ইউনিয়ন ক্লাবের সাধারণ সম্পাদক এম. আব্দুল বাছেদ, জেলা খেলাঘরের সাধারণ সম্পাদক নিহার রঞ্জন সরকার, আবৃত্তিকার ও ব্যাংকার নাঈমা সুলতানা খানম। স্বাগত বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যমের সাধারণ সম্পাদক ও প্রতিষ্ঠাতা নিয়াজ মোহাম্মদ খান বিটু। সভা পরিচালনা করেন যুগ্ম সম্পাদক দীপক মোদক।

প্রধান অতিথি নৃত্য ও সঙ্গীত প্রতিযোগিতার পুরস্কার বিতরণ করেন। পুরস্কার বিতরণের পরে ব্রাহ্মণবাড়িয়া শিশু নাট্যম, উষা নৃত্যালয়, আবরণী সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে। এর পূর্বে দিনব্যাপী শিশুদের সঙ্গীত, নৃত্য ও চিত্রাংকন প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। আজ তৃতীয়দিন শনিবার বিকাল ৩টায় শিশুদের আবৃত্তি প্রতিযোগিতা, বিকাল ৫টায় “আনন্দময় শৈশব চাই” শীর্ষক আলোচনা সভা, পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রধান অতিথি থাকবেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাহেদুল ইসলাম।






Shares