Main Menu

শিক্ষায় সফলতা আনতে হলে মনোযোগী হয়ে পড়াশুনা করতে হবে ——নায়ার কবীর

+100%-

DSC01046
গতকাল আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে নতুন শিক্ষার্থীদের ভর্তির পরীক্ষা শেষে শিক্ষার্থী ও অভিভাবকদের সাথে এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজ পরিচালনা পরিষদের সহ সভাপতি ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি বিশিষ্ট নারী নেত্রী নায়ার কবীর। আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপানের সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় বক্তব্য রাখেন আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজে পরীক্ষা নিয়ন্ত্রক ও উপাধ্যক্ষ জসিম উদ্দিন বেপারী, টিচার্স ইনচার্জ মনিরুল ইসলাম নিপু, প্রভাষক আজিজুর রহমান প্রমুখ। সভা পরিচালনা করেন প্রভাষক পঙ্কজ দেব। পবিত্র কোরআন তেলওয়াত করেন শিক্ষক মাওঃ আনোয়ার হোসেন।

মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে নায়ার কবীর বলেন, শিক্ষাই জাতির মেরুদন্ড। তাই শিক্ষায় সফলতা আনতে হলে মনোযোগী হয়ে পড়াশুনা করতে হবে। একজন শিক্ষার্থীর পড়াশুনাই হল তার সবচেয়ে বড় গুনাবলী। তিনি এ সময় নতুন শিক্ষার্থীদের সাথে আগত অভিভাবকদের আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। আইডিয়াল রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের শিক্ষার গুনগত মান ধরে রাখতে প্রতিষ্ঠানের শিক্ষকদের প্রতি আহবান জানান। আর এই কাজে সবচেয়ে বেশি সহযোগিতা করতে হবে অভিভাবকদের।

সম্ভাব্য মেয়র প্রার্থী নায়ার কবীরের সমর্থনে শহরে মোটর সাইকেলের বহর নিয়ে বিশাল শোভাযাত্রা

DSCF8820
গতকাল শনিবার বিকালে আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে সম্ভাব্য মেয়র পদপ্রার্থী ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবীরের সমর্থণে ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার উত্তর পৈরতলা সাবেক উপমন্ত্রী আলহাজ্ব এডঃ হুমায়ুন কবীরের বাড়ি থেকে মোটর সাইকেলের বহর নিয়ে একটি বিশাল শোভাযাত্রা বের হয়। শোভাযাত্রাটি পৌর এলাকার বিভিন্ন পাড়া- মহল্লাসহ শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। এতে নেতৃত্ব দেন শহর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি এডঃ কামরুজ্জামান অপু, জেলা ছাত্রলীগের সহ সভাপতি আরিফুর রহমান বাপ্পি, যুবলীগ নেতা মনসুর রহমান রানা, ফরিদ মিয়া, সোহেল কবীর, উজ্জ্বল মুন্সী, হেলাল মুন্সী, পলাশ প্রমুখ। শোভাযাত্রা থেকে নায়ার কবীরের পক্ষে বিভিন্ন শ্লোগান দেওয়া হয়। প্রেস রিলিজ






Shares