Main Menu

চিনাইর শিশু মেধাবৃত্তি ফাউন্ডেশনের উদ্যোগে শিশু মেধাবৃত্তি ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠান

শিক্ষার্থীদেরকে সততা ও মূল্যবোধের শিক্ষা দিতে হবে: দুদক চেয়ারম্যান ইকবাল মাহমুদ

+100%-

নিজস্ব প্রতিবেদক: দুর্নীতি দমন কমিশনের (দুদক) চেয়ারম্যান ইকবাল মাহমুদ বলেছেন, শুধু সার্টিফিকেট অর্জন করলেই চলবে না। জ্ঞান অর্জন করতে হবে। শিক্ষার্থীদেরকে সততা ও মূল্যবোধের শিক্ষা দিতে হবে। শিশুরা বড়দের কাছ থেকে মূল্যবোধ ও সততার বিষয়টি শেখে। এ জন্য অভিভাবকদেরকে দায়িত্ব নিতে হবে না। কেননা,  সততা ও মূল্যবোধ হচ্ছে চর্চার বিষয়। মানুষ যদি দানব হয়ে যায় তাহলে তো দেশ এগুবে না।
তিনি গতকাল শুক্রবার বিকেলে সদর উপজেলার চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনার্স কলেজ মাঠে চিনাইর শিশু মেধাবৃত্তি ফাউন্ডেশনের উদ্যোগে শিশু মেধাবৃত্তি ও গুণীজন সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
চিনাইর শিশু মেধাবৃত্তি ফাউন্ডেশনের সভাপতি ও মাউশির সাবেক মহাপরিচালক প্রফেসর ফাহিমা খাতুনের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠান উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য ও পার্বত্য চট্টগ্রাম মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী।
সংবর্ধনা অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দুদক মহাপরিচালক শামসুল আরেফীন, ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম(বার)।
শারমীন সুলতানা পরিচালনায় এতে বক্তব্য রাখেন, চিনাইর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অনার্স কলেজের অধ্যক্ষ মকবুল আহমেদ, অধ্যক্ষ সালমা বারী,  বিশিষ্ট শিল্পপতি মোঃ আজিজুল হক।
অনুষ্ঠানে বিখ্যাত বংশীবাদক ওস্তাদ আজিজুল ইসলাম ও বিশিষ্ট চলচ্চিত্র ব্যক্তিত্ব মোরশেদুল ইসলামকে গুণীজন হিসেবে সংবর্ধনা দেয়া হয়।






Shares