Main Menu

ব্রাহ্মণবাড়িয়ার বিভিন্ন গুরুত্বর্পূণ স্থান সিসি ক্যামেরার আওতায়

শহরের নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা স্থাপনে সকলের সহযোগিতা প্রয়োজন — মোকতাদির চৌধুরী এমপি

+100%-

ccডেস্ক ২৪:: রোববার বিকাল ৪টায় পৌর আধুনিক সুপার মার্কেট প্রাঙ্গনে ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির আয়োজনে জঙ্গিবাদ ও সন্ত্রাস দমন রোধকল্পে ব্রাহ্মণবাড়িয়া শহরের গুরুত্বপূর্ণ স্থাপনায় এবং রাস্তায় সিসি ক্যামেরা স্থাপনের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। এ উপলক্ষ্যে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ও অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সভাপতি আলহাজ্ব মোঃ আজিজুল হকের সভাপতিত্বে অনুষ্ঠিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহসভাপতি নায়ার কবীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার প্রমুখ। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির উর্ধ্বতন সহ সভাপতি সুভাষ চন্দ্র পাল, সহ সভাপতি আলহাজ্ব মোঃ শাহ আলম, জেলা পরিষদ মার্কেট ব্যবসায়ী কমিটির সভাপতি হাজী মোঃ জামাল খান, নিউ মার্কেট ব্যবসায়ী কমিটির সাধারণ সম্পাদক আবুল কালাম। অনুষ্ঠান পরিচালনা করেন সিটি সেন্টার মার্কেট ব্যবসায়ী কমিটির সভাপতি এম. সাইদুজ্জামান আরিফ।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, শহরের নিরাপত্তার স্বার্থে সিসি ক্যামেরা স্থাপনে ব্যবসায়ী মহলের সহযোগিতা অত্যন্ত প্রয়োজন। এই নিরাপত্তা সকলেরই প্রয়োজন। তাই আসুন আমরা সম্মিলিতভাবে এই কাজে সহযোগিতা করি। এই শহরটি আমাদের সকলের, তাই শহরের সৌন্দর্যবর্ধন ও নিরাপত্তার দায়িত্ব আমাদেরকেই নিতে হবে।






Shares