Main Menu

রয়েল পরিবহনের যাত্রীবাহী কোচ উল্টে আহত-৪০

+100%-

sarail pic 16.10.15

মোহাম্মদ মাসুদ :: ঢাকা-সিলেট মহাসড়কের সরাইলে যাত্রীবাহী একটি কোচ উল্টে ৪০ জন আহত হয়েছে। শুক্রবার সকালে পশ্চিম কুট্টাপাড়া এলাকায় এ দূর্ঘটনাটি ঘটেছে। হাইওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন আহত যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে প্রেরন করেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল ১১টার দিকে ঢাকা থেকে ব্রাহ্মণবাড়িয়া গামী রয়েল পরিবহনের যাত্রীবাহী একটি কোচ মহাসড়কের পশ্চিম কুট্রাপাড়া এলাকায় আসার পর নিয়ন্ত্রন হারিয়ে উল্টে যায়। এতে কোচের সামনের গ্লাস সহ জানালার গ্লাস ভেঙ্গে যায়। যাত্রীদের আর্তচিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে আসে। হাইওয়ে পুলিশ ও স্থানীয় লোকজন মিলে আহত যাত্রীদের কোচ থেকে টেনে বের করে হাসপাতালে প্রেরন করেন। জেলা সদর হাসপাতালে ভর্তিকৃতরা হলো-মো. অলিউল্লাহ (৩০), জহিরুল ইসলাম (৩৩), ইউসুফ আলী (৭৬), ইকবাল হোসেন (২৭), গিয়াস উদ্দিন (৫০), মোজাম্মেল হক (৪২), হুমায়ূন কবির (৩৩), আনিছ উদ্দিন (৪০), মো. নিজাম (৩৫), মো. বিল্লাল হোসেন (৫৫), হাবিবুল হক (৬০) লক্ষন দাস (৫০),জুলেখা বেগম (৬০)আবদুর রশিদ (৩৫)ও মো. সাব্বির (২০)। গুরুতর আহত যাত্রী বাবুল মিয়া (৫০) ও রোকেয়া বেগম (৪৫) কে ঢাকায় পাঠানো হয়েছে।

বিশ্বরোড হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক মো. শফিকুর রহমান দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দূর্ঘটনায় কবলিত কোচটি পুলিশ হেফাজতে রয়েছে।






Shares