Main Menu

ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের ইফতার মাহফিল

রোজার মাসে মাসের ত্যাগের মহিমাকে কাজে লাগিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে হবে: মোকতাদির চৌধুরী এমপি

+100%-

বাংলাদেশ আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, বিশিষ্ট লেখক, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, রমজান মাস ফজিলতের মাস। এই মাসে ত্যাগের মহিমাকে কাজে লাগিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জন করতে হবে। তিনি আরো বলেন, রোজার মাসে যে আদব কায়দা মনে থাকে, তা পরে আর মনে থাকে না। তিনি বলেন, রোজার মাসে যে কোন ধরণের যুদ্ধ নিষিদ্ধ; কিন্তু রোজার মাসে ধর্মের নামে মানুষ হত্যা করা হচ্ছে। এসবের বিরুদ্ধে সোচ্চার থাকতে হবে। দেশকে ভালোবাসতে হবে, মিথ্যা পরিহার করতে হবে। মনে রাখতে হবে অপতৎপরতাকারীরা শয়তানের ভাই। তাই তাদের থেকে দূরে থাকতে হবে। দেশপ্রেমিক হয়ে সৎ জীবনযাপন করতে হবে।
তিনি ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।
ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম (বার), ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্ণেল শাহ আলী, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি নায়ার কবির, সিভিল সার্জন ডাঃ নিশীত নন্দী মজুমদার, ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজের অধ্যক্ষ এ এস এম শফিকুল্লাহ্, সাবেক গণপরিষদ সদস্য ও ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের সাবেক প্রশাসক আলহাজ্ব সৈয়দ এ কে এম এমদাদুল বারী।






Shares