Main Menu

রোগীর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভাঙচুর

+100%-

রোগীর মৃত্যুর ঘটনাকে কেন্দ্র করে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে ভাঙচুরের ঘটনা ঘটেছে। যথাযথ চিকিৎসা না পাওয়ার অভিযোগ রোগীর স্বজনদের। বুধবার বিকেল ৫ টার দিকে হাসপাতালের জরুরী বিভাগ এ ভাংচুরের ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে জানা গেছে, জেলার বিজয়নগর উপজেলার সিঙ্গারবিল গ্রামের বাবুল এলাহীর ছেলে আলভী এলাহী একটি অনুষ্ঠানে যোগদিতে পরিবারের সাথে আখাউড়া উপজেলার টানমান্দাইলে যায়। সেখানে বাড়ির ছাদে খেলার সময় বিদ্যুৎতায়িত হয়ে তিনতলা থেকে মাটিতে পড়ে যায়। আশংকাজনক অবস্থায় হাসপাতালে আনা হলে জরুরি বিভাগ থেকে তাকে সার্জারি বিভাগে ভর্তি করা হয়। আলভির চাচাতো ভাই আলাউদ্দিন অভিযোগ করে বলেন, আলভীকে হাসপাতালে আনার দুই ঘন্টা পরও কোন চিকিৎসক তাকে দেখতে আসেনি। এমনকি তাকে কোন পেইনকিলার ইনজেকশনও দেয়া হয়নি। হাসপাতাল ভাংচুরের বিষয়ে জানতে চাইলে আলাউদ্দিন বলেন, মৃত্যুর কথা বলার পর সবাই আবেগ আপ্লুত হয়ে পরে তখন কেউ হয়তো এমন করেছে। তবে আমি নিশ্চিত নয় কে করেছে।

দ্বায়িত্বরত চিকিৎসক এবিএম মুসা অভিযোগ অস্বীকার করেছেন। তিনি বলেন, রোগী আসার পর যথাযথভাবে চিকিৎসা দেয়া হয়েছে। সিনিয়রদেরও কল করা হয়েছিল তারা আসার আগেই রোগীর মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। ঘটনার পর থেকে জরুরী বিভাগে চিকিৎসা কার্যক্রম ব্যহত হচ্ছে। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম জানান, তদন্ত করে ব্যবস্থা নেয়া হবে। সবশেষ খবর পাওয়া পর্যন্ত এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।






Shares