Main Menu

রূপালী ব্যাংক ‘শিওরক্যাশের’ মাধ্যমে প্রাথমিক উপবৃত্তি এবং সরকারি সহায়তা প্রদান

+100%-
মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশ অনুযায়ী করোনাভাইরাসের (কোভিড-১৯) প্রাদুর্ভাবের মধ্যেও রুপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে সারাদেশে প্রাথমিক পর্যায়ের প্রায় ১ কোটি ৪০ লাখ শিক্ষার্থীর অভিভাবকের ‘শিওরক্যাশ’ অ্যাকাউন্টে উপবৃত্তির টাকা প্রদান করা হয়েছে। সারাদেশের মত ব্রাহ্মণবাড়িয়া জেলার ৯টি উপজেলায় ১১০৮টি স্কুলের ২২,২,১৯২ জন শিক্ষার্থীর অভিভাবকের ‘শিওরক্যাশ’ অ্যাকাউন্টে ৭ কোটি ৬২লক্ষ টাকা রুপালী ব্যাংক ‘শিওরক্যাশের’ মাধ্যমে প্রদান করা হয়েছে। অভিভাবকের ‘শিওরক্যাশ’ অ্যাকাউন্টে সরাসরি চলে যাচ্ছে এই টাকা, যার ফলে তাদের বাড়তি কোন ঝামেলা পোহাতে হয় না ।
এছাড়াও মাননীয় প্রধানমন্ত্রীর করোনায় ক্ষতিগ্রস্ত দের উপহার সারাদেশের ৫০ লক্ষ পরিবারের মধ্যে ৮ লক্ষ পরিবারের ২৫০০ টাকা করে পৌঁছে দিচ্ছে রুপালী ব্যাংক ”শিওরক্যাশ”। সরকারি  সহায়তা এবং উপবৃত্তির টাকা উত্তোলন সম্পুর্ন ফ্রি। প্রত্যক গ্রাহক ‘শিওরক্যাশ’ এজেন্ট দের মাধ্যমে এই টাকা উত্তোলন করতে পারছেন খুব সহজেই।
সরেজমিনে শিক্ষার্থীদের অভিভাবকের সাথে কথা বলে জানা যায়, মাননীয় প্রধানমন্ত্রী ’শেখ হাসিনার’ দেওয়া উপবৃত্তির টাকা পেয়ে তারা অনেক খুশি। তেমনি সড়াইল খড়িয়ালা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষার্থী ফাতেমা তাবাচ্ছুমের বাবা মোঃ মমিনুর রহমান তার মেয়ের উপবৃত্তির টাকা সহজেই এই টাকা  হাতে পেয়ে খুব খুুশি সেই সাথে মাননীয় প্রধানমন্ত্রীকে অভিনন্দন জানিয়ে বলেন, উপবৃত্তির টাকা সরাসরি তার ’শিওরক্যাশ’ অ্যাকাউন্টে পৌঁছে যায়। ফলে বাড়ির পাশের ’শিওরক্যাশের’এজেন্ট এর কাছ থেকে সহজেই তা উত্তোলন করলেন। কোনো বাড়তি খরচ বা হয়রানি ছাড়াই উপবৃত্তি সংগ্রহ করতে পারায় আন্তরিক ধন্যবাদ জানান সবাইকে।
আমরা কথা বলি কুমিল্লা অঞ্চলের (কুমিল্লা,বি-বাড়িয়া এবং চাঁদপুর) রুপালী ব্যাংক ‘শিওরক্যাশের’ এরিয়া ম্যানেজার সৈয়দ রাহিল আহাম্মদ এর সাথে। উনি বলেন রুপালী ব্যাংক ‘শিওরক্যাশ’ সবসময় মাননীয় প্রধানমন্ত্রীর ডিজিটাল বাংলাদেশ বাস্তবায়নের জন্য সাথে থেকেই কাজ করে যাচ্ছে। ডিজিটাল বাংলাদেশের অন্যতম একটি সফল উদ্যোগ হলো মোবাইল ব্যাংকিং সেবা যার ব্যাপ্তি আশাতীতভাবে সম্প্রসারিত হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রীর এমন উদ্যেগ কে ভুয়শী প্রশংসা করেন এবং ধন্যবাদ জ্ঞ্যাপন করেন। উনি আরো বলেন, উপবৃত্তির এবং প্রনোদনার টাকা উত্তোলন সম্পুর্ন  ফ্রি। কোন খরছ ছাড়াই এই টাকা উত্তলোন করা যাচ্ছে ‘শিওরক্যাশ’ এজেন্ট থেকে। একই সাথে এই অঞ্চলের সকল এজেন্ট , ডিস্টবিউটর এবং শিওরক্যাশে কমকর্তাদের ধন্যবাদ এমন একটি উদ্দ্যেগের সাথে থাকার জন্য।প্রেস রিলিজ





Shares