Main Menu

রূপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে একাদশ শ্রেণীর ভর্তি ফি প্রদান

+100%-
একাদশ শ্রেণীর ফলাফল প্রকাশের পর রোববার (১৩ সেপ্টেম্বর) থেকে ১৭ সেপ্টেম্বর পর্যন্ত এর মধ্যে মনোনিত কলেজে ফি জমাদানের মাধ্যমে ভর্তি কার্যক্রম সমপন্ন করতে হবে শিক্ষার্থীদের। করোনা পরিস্থিতির কারণে শিক্ষার্থীদের কথা বিবেচনায় এবার একাডেমিক ট্রান্সক্রিপ্ট ও প্রশংসাপত্র জমা নেওয়া ছাড়াই ভর্তির সুযোগ দেওয়া হয়েছে। পরবর্তীতে স্বাভাবিক সময়ে এসব কাগজপত্র জমা নেওয়া হবে।
এবার কুমিল্লা, ব্রাহ্মণবাড়িয়া এবং চাঁদপুর  জেলার মোট ৫টা সরকারি  কলেজ ভর্তির জন্য মনোনিত শিক্ষার্থীদের রুপালী ব্যাংক শিওরক্যাশ মোবাইল ব্যাংকিং এর মাধ্যমে ফি জমাদানের সুযোগ করে দেয়া হয়েছে। এই কলেজগুলো হচ্ছে – ব্রাহ্মণবাড়িয়া  সরকারি মহিলা কলেজ, চাঁদপুর  সরকারি  কলেজ, চৌদ্দগ্রাম সরকারি কলেজ,কুমিল্লা, দেবিদ্ধার সুজাত আলী সরকারী কলেজ।
এই অনলাইন ভর্তি কার্যক্রমে শিক্ষার্থীরা কলেজের ভর্তি ফি নিজের শিওরক্যাশ একাউন্ট বা যে কোন এজেন্ট পয়েন্ট থেকে পেমেন্ট করে তাদের ভর্তি কার্যক্রম সম্পন্ন করছে। দিন রাত ২৪ ঘন্টার যে কোন সময়, যেকোনো স্থান হতে শিক্ষার্থীরা তার সুবিধামত সময়ে ভর্তি ফি জমা দেওয়ার সুযোগ রয়েছে।
রুপালী ব্যাংক শিওরক্যাশের মাধ্যমে অনলাইনে ভর্তি ফি জমা দিয়ে ভর্তি কার্যক্রম খুব সহজে শেষ করতে পেরে শিক্ষার্থীরাও তাদের সন্তুষ্টির কথা জানিয়েছে। ব্রাহ্মণবাড়িয়া সরকারি মহিলা কলেজে ভর্তির জন্য মনোনিত শিক্ষার্থী জান্নাত আরা বলেন আমি কলেজে না গিয়ে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা থেকে শিওরক্যাশ এর এজেন্ট মাধ্যমে ভর্তি ফি জমা দেই এবং অনলাইনে ভর্তি কার্যক্রমের সুযোগ থাকার কারণে আমি আমার সুবিধামত সময়ে শিওরক্যাশের মাধ্যমে ভর্তি ফি জমা দিয়ে অনলাইনে ফরম ফিলাপ করে খুব সহজেই আমার ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে পেরেছি । ব্রাহ্মণবাড়িয়া গিয়ে আমার ভর্তি কার্যক্রম সম্পন্ন করতে ২ দিন লেগে যেত । সহজ ও ডিজিটাল ভর্তি সিস্টেম চালু রাখার জন্য কলেজ কর্তৃপক্ষ এবং শিওরক্যাশ কর্তৃপক্ষকে অসংখ্যা ধন্যবাদ।
ডিজিটাল বাংলাদেশের এই ডিজিটাল মোবাইল ব্যাংকিংয়ের ভুয়শি প্রশংসা করেন চৌদ্দগ্রাম সরকারী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ, জনাব মোহাম্মদ আলী স্যার। তিনি বলেন ডিজিটাল বাংলাদেশের অন্যতম একটি সফল উদ্যোগ হলো মোবাইল ব্যাংকিং সেবা যার  ব্যাপ্তি আশাতীতভাবে সম্প্রসারিত করেছে শিওরক্যাশ । রুপালী ব্যাংক এবং শিওর ক্যাশ এর সবাইকে ধন্যবাদ এমন একটি উদ্যোগ এর সাথে থাকার জন্য।প্রেস রিলিজ





Shares