Main Menu

রামরাইলে ইউপি মেম্বারকে কুপিয়ে হত্যা:: ২ জন আটক

+100%-

IMG_20160731_102854ডেস্ক ২৪:: পূর্ব বিরোধের জের ধরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সেন্দা গ্রামে আনোয়ার হোসেন ওরফে আনু (৪৫) নামে এক ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্যকে (মেম্বার) কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষের লোকজন।

৩০ জুলাই শনিবার রাত সাড়ে ১০টার দিকে সেন্দ গ্রামের রাস্তায় তাকে কুপিয়ে আহত করা হয়। পরে ঢাকায় নেওয়া পথে মৃত্যু হয় তার। আনু রামরাইল ইউনিয়ন পরিষদের ৯ নম্বর ওয়ার্ডের দায়িত্বরত সদস্য।

এ বিষয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার এএসআই মেহেদী জানান, রাতে গ্রামের রাস্তা দিয়ে আনু মেম্বার তার জামাতকে নিয়ে বাড়ি যাবার পথে ওঁৎ পেতে থাকা প্রতিপক্ষের কয়েকজন আনুকে এলোপাতাড়ি কোপায়।সাথে থকা মেয়ের জামাইকে ঘাতকরা অল্প কিছু মারধর করে ছেড়ে দেয়। । গুরুতর আহত অবস্হায় আনু মেম্বারকে প্রথমে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে ঢাকায় নেওয়ার পথে ভৈরবে মারা যান। প্রাথমিক ভাবে এঘটনায় ফৌজু মেম্বারের লোকজনের সম্পৃক্ততার ইঙ্গিত পাওয়া গেছে। এএসআই মেহেদী আরও জানান, সেন্দা ও শিলাউর গ্রামের মধ্যে বহু পূর্ব বিরো চলে আসছিল। বিগত ইউপি নির্বাচনের পর তা মারাত্মক আকার ধারণ করে। ইতিমধ্যে ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে দানা মিয়া(৪৫) এবং মুসা মিয়া(৩৫) নামে দু’ব্যক্তিকে আটক করা হয়েছে।

আনু মিয়ার মরদেহ জেলা সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে থানায়  মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান এএসআই মেহেদী।






Shares