Main Menu

ব্রাহ্মণবাড়িযা শহর যানজট মুক্ত করার লক্ষ্যে অনুষ্ঠিত সভায় জেলা প্রশাসনের কঠোর অবস্হান

যে কোন মূল্যে ব্রাহ্মণবাড়িয়া শহরকে যানজটমুক্ত পরিচ্ছন্ন শহর হিসেবে রূপান্তর করা হবে::জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান

+100%-

zpডেস্ক ২৪:: ব্রাহ্মণবাড়িয়া শহরকে যানজটমুক্ত করার লক্ষ্যে গতকাল মঙ্গললবার জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে এক সভা অনুষ্ঠিত হয়েছে। জেলা প্রশাসক রেজওয়ানুর রহমানের সভাপতিত্বে অন্যানের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবির, অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সামসুল হক, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, ব্রাহ্মণবাড়িয়া চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির এর সভাপতি আলহাজ্ব আজিজুল হক, ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাবেক সভাপতি মোহাম্মদ আরজু, ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার অফিসার ইনচার্জ মঈনুর রহমান, ট্রাফিক ইন্সপেক্টর সাহাবুদ্দিন, মোটর ভ্যাহিকেল পরিদর্শক প্রদীপ কুমার দেব, ব্যাটারী চালিত রিকসা ও ইজি বাইক মালিক ও শ্রমিক নেতৃবৃন্দ।
সভায় শহর যাজটমুক্ত করার জন্য ব্যাটারী চালিত রিক্সা ও ইজি বাইক চলাচলে সীমিত করা, নিয়ন্ত্রণে রাখা এবং নম্বর প্লেইট ব্যাবহার করা সহ নির্দিষ্ট সড়কে চলাচলের উপর গুরুত্বারোপ করা হয়। সভায় সভাপতির বক্তব্যে জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান বলেন, যে কোন মূল্যে ব্রাহ্মণবাড়িয়া শহরকে যানজটমুক্ত পরিচ্ছন্ন শহর হিসেবে রূপান্তর করা হবে। এ বিষয়ে জেলার সচেতন সকল নাগরিকগণকে সার্বিকভাবে সহযোগিতা করতে হবে।
সভায় এব্যাপারে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট মোহাম্মদ সামসুল হককে আহবায়ক করে সংশ্লিষ্ট বিভাগের কর্মকর্তা, সাংবাদিক প্রতিনিধি, ইজিবাইক মালিক, ব্যাটারী চালিত রিক্সা মালিক ও শ্রমিক নেতৃবৃন্দকে নিয়ে একটি কমিটি গঠন করা হয়। ৭দিনের মধ্যে কমিটি রিপোর্ট প্রদানের পর ব্যবস্থা গ্রহণ করা হবে বলে সভায় সিদ্ধান্ত নেয়া হয়।






Shares