Main Menu

যারা উগ্র মতবাদ প্রচার করে তাদের সাথে আপোষ নেই—–মোকতাদির চৌধুরী এমপি

+100%-

dc2716

জেলা প্রশাসকের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের বাসভবনে জেলা প্রশাসকের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি।

জেলা প্রশাসক ড. মুহাম্মদ মোশাররফ হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত ইফতার ও দোয়া মাহফিলে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পরিষদের প্রশাসক আলহাজ্ব সৈয়দ এ কে এম এমদাদুল বারী, পুলিশ সুপার মোঃ মিজানুর রহমান পিপিএম, চীফ জুডিসিয়াল ম্যাজিষ্ট্রেট মোঃ মনির কামাল, ১২ বর্ডার গার্ড ব্যাটালিয়ানের অধিনায়ক লে. কর্নেল শাহা আলী, ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নায়ার কবীর, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার। ইফতার ও দোয়া মাহফিলে জেলার বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান, রাজনৈতিক, সাংবাদিক ও সুশীল সমাজের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

dc27161

ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে মোকতাদির চৌধুরী এমপি বলেন, যারা উগ্রমতবাদ প্রচার করে তাদের সাথে আপোষ নেই। তারা ইসলাম ধর্ম, কোরআন হাদিস কিছুই বুঝে না। তাদেরকে প্রতিহত করতে হবে। যে যেই দলের মতেরই হোন না কেন নাগরিক হিসেবে সকলেরই দায়িত্ব তাদেরকে রুখে দেওয়া।






Shares