Main Menu

মোক্তাদির চৌধুরী ও আল মামুনের বিরুদ্ধে স্ট্যাটাস, ডিজিটাল নিরাপত্তা আইনে যুবক গ্রেফতার

+100%-

ব্রাহ্মণবাড়িয়া-৩ (সদর ও বিজয়নগর) আসনের সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরীর বিরুদ্ধে ফেসবুকে স্ট্যাটাস দেয়ায় সাফায়েতুল ইসলাম সানি (২৮) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার ভোরে রাজধানীর বংশাল এলাকা থেকে অভিযান চালিয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের একটি দল তাকে গ্রেফতার করে। দুপুরে তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়। সানি ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার সুলতানপুর ইউনিয়নের উরশিউরা গ্রামের মৃত নজরুল ইসলামের ছেলে।

পুলিশ জানায়, সানি তার ফেসবুক আইডি থেকে গত ২৫ জুলাই অনুষ্ঠিত সুলতানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপনির্বাচন-সংক্রান্ত একটি পোস্ট দেন। ওই পোস্টে এমপি মোকতাদির চৌধুরী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকারের বিরুদ্ধে মানহানিকর তথ্য দেয়া হয়। এ ঘটনায় ৩০ জুলাই জেলা আওয়ামী লীগের কৃষিবিষয়ক সম্পাদক চৌধুরী মো. আফজাল হোসেন নিছার ডিজিটাল নিরাপত্তা আইনে সদর মডেল থানায় মামলা করেন। ওই মামলায় সানিকে গ্রেফতার করা হয়।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান জানান, দুপুরে ওই যুবককে আদালতে তোলা হলে বিচারক কারাগারে পাঠানোর নির্দেশ দেন। তাকে জিজ্ঞাসাবাদের জন্য রিমান্ডের আবেদন জানানো হয়েছে।






Shares