Main Menu

মেড্ডায় এতিম ভাতিজির জায়গা দখল করতে চাচার আক্রোশ

+100%-

পিতার রেখে যাওয়া সম্পদই কাল হচ্ছে মেয়ে তাসলিমা আক্তার লোবার। লোবার পিতা এ কে এম আশরাফুল ইসলাম আমেরিকা প্রবাসী ছিলেন। আশরাফুল ইসলামের দুই স্ত্রী ছিলেন। প্রথম স্ত্রীর দুই মেয়ের মধ্যে বড় সন্তান লোবা। আশরাফুল ইসলাম ২০১২সালের এপ্রিল মাসে মারা যায়। মারা যাওয়ার আগে আশরাফুল ইসলাম ঢাকার একটি ব্যাংকে বেশ কিছু টাকা রেখে যান। ওই টাকার উত্তরাধিকার ছিলেন লোবা। ব্যাংকে একমাত্র নমিনী হওয়ায় সেই টাকা লোবা পায়। এই টাকা আত্মসাৎ করার চেষ্টা করে আশরাফুলের ভাই ও লোবার চাচা মোজাম্মেল হক এবং ফুফু নাজমা তরফদার। লোবা সেই টাকা ব্যাংক থেকে পাওয়ার পর তারা লোবার বিভিন্ন ভাবে ক্ষতি করার চেষ্টা করে। এনিয়ে লোবা ব্রাহ্মণবাড়িয়া মডেল থানায় দীর্ঘদিন আগেই সাধারণ ডায়েরি করেন।

সম্প্রতি ব্রাহ্মণবাড়িয়া শহরের মেড্ডায় লোবার পিতার রেখে যাওয়া বাড়ি দখলের চেষ্টা চালিয়ে যাচ্ছিলেন মোজাম্মেল হক। গত ১৭ ফেব্রুয়ারী মোজাম্মেল মেড্ডার সেই বাড়িতে গিয়ে ঘর ভেঙে ফেলে দখল করতে। সে সময় লোবা তার শশুর বাড়ি পৈরতলায় ছিলেন। খবর পেয়ে লোবা পুলিশ কে জানায়। সে খবরের পরিপ্রেক্ষিতে সদর মডেল থানা পুলিশ লোবার চাচা মোজাম্মেলকে আটক করে থানায় নিয়ে আসে। পরে মুচলেকায় মোজাম্মেলকে ছেড়ে দেওয়া হয়।

ঘটনাস্থল পরিদর্শন করে আসা সদর মডেল থানার উপ-পরিদর্শক(এসআই) সোহেল রানা জানান, আমরা উভয় পক্ষকে বলেছি তাদের আইনানুগ কাগজপত্র নিয়ে থানায় আসতে। এই ঘটনায় আইম অনুযায়ী ব্যবস্থা গ্রহণ করা হবে।






Shares