Main Menu

মুক্তিযোদ্ধারা যতদিন বেঁচে থাকবে, তাদের পাশে থেকে সব ধরনের সহযোগিতার চেষ্টা করব:: মেয়র মোঃ হেলাল উদ্দিন। ।

+100%-

20151109_164554ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি ও জেলা আওয়ামীলীগের সিনিয়র সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন বলেছেন মুক্তিযুদ্ধ বাঙ্গালী জাতির গৌরব ও অহংকার। মুক্তিযুদ্ধের বিজয় বাঙ্গালী জাতির শ্রেষ্ঠ অর্জন এবং বীর মুক্তিযোদ্ধাগন এ জাতির শ্রেষ্ঠ সন্তান। তারা জীবন বাজি রেখে আমাদের স্বাধিনতা এনে দিয়েছেন। তাদেরকে আমাদের সারাজীবন মনে রাখতে হবে, সম্মান করতে হবে। মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস কে রক্ষা করতে হবে এবং নতুন প্রজম্মের মাঝে মুক্তিযুদ্ধের চেতনা ছড়িয়ে দিতে হবে।

মেয়র গতকাল বিকালে পৌর মিলনায়তনে পৌর এলাকার বীর মুক্তিযোদ্ধাদের সাথে এক মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে উপরোক্ত কথা বলেন। বক্তব্যে তিনি আরো বলেন আমি পৌরসভার দায়িত্ব নেওয়ারপর পৌর এলাকার বীর মুক্তিযোদ্ধাদের পৌরকর মুক্ত করে দিয়েছি। বিভিন্ন সময় তাদের সম্মাননা জানিয়েছি। পৌরসভায় তাদের যে কোন কাজ আগ্রাধিকার ভিত্তিতে সমাধান করেছি এবং তাদের যে কোন কাজে নিজেকে বিলিয়ে দিতে চেষ্টা করছি। তিনি বলেন, মুক্তিযুদ্ধের সময় আমি ছোট ছিলাম, একারনে মহান মুক্তিযুদ্ধে অংশ গ্রহন করতে পারি নি, তাই আমি যতদিন বেঁচে থাকবো, পৌর এলাকায় একজন মুক্তিযোদ্ধাও যতদিন বেঁচে থাকবে, তাঁদের পাশে থেকে সব ধরনের সহযোগিতার চেষ্টা করব ইংশাআল্লাহ।

মতবিনিময় সভায় জেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীর মুক্তিযোদ্ধা হারুন অর রশিদ খান এর পরিচালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুল ওয়াহিদ খান লাভলু, বীর মুক্তিযোদ্ধা গাজী মোঃ রতন মিয়া, মুক্তিযোদ্ধা হাজী মোঃ মুরাদ খান বীরমুক্তিযোদ্ধা আলী আকবর, বীরমুক্তিযোদ্ধা তৌছির রহমান, বীর মুক্তিযোদ্ধা ওয়াছির সিদ্দিকি, বীর মুক্তিযোদ্ধা রেজাউল হক খান বকুল, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান, বীর মুক্তিযোদ্ধা মোঃ ইউনুছ মিয়া, বীর মুক্তিযোদ্ধা প্রদিপ চক্রবর্তী, বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল বাছির প্রমুখ। অনুষ্ঠানে প্রায় তিনশতাধীক বীরমুক্তিযোদ্ধা ও তাঁদের পরিবারবর্গ উপস্থিত ছিলেন।প্রেস রিলিজ






Shares