Main Menu

মামুনুলকে গ্রেফতারের পর থেকে ব্রাহ্মণবাড়িয়ায় নিরাপত্তা জোরদার

+100%-

হেফাজতে ইসলামের যুগ্ম মহাসচিব মাওলানা মামুনুল হককে গ্রেফতারের পর ব্রাহ্মণবাড়িয়ায় পুলিশের নিরাপত্তা ব্যবস্থা আরও জোরদার করা হয়েছে। রোববার দুপুরের পর থেকে জেলা শহরের কাউতলী, ভাদুঘর, জামিয়া ইউনুসিয়া মাদ্রাসা মোড়সহ বিভিন্ন পয়েন্টে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। এর আগে হেফাজতে ইসলামের তাণ্ডবের পর ৯ এপ্রিল পুলিশ সুপারের কার্যালয়সহ জেলার সব থানা, ফাঁড়ি, ক্যাম্প ও তদন্ত কেন্দ্রগুলোতে এলএমজি পোস্ট বসানো হয়।

রোববার বিকেল তিনটা থেকে জেলা শহরের প্রধান সড়কগুলোতে পুলিশ সদস্যদের ব্যাপক উপস্থিতি লক্ষ্য করা গেছে। পিকআপভ্যানে করে পুলিশ সদস্যরা শহরে মহড়া দিচ্ছেন। পুলিশের পাশাপাশি র‌্যাব সদস্যদেরও মহড়া দিতে দেখা গেছে।

যদিও পুলিশের তরফ থেকে বলা হচ্ছে, লকডাউনের জন্যই এই পুলিশি মহড়া। তবে লকডাউনের গত দিনগুলোতে পুলিশের এমন মহড়া লক্ষ্য করা যায়নি।

জেলা পুলিশের বিশেষ শাখার কর্মকর্তা ইমতিয়াজ আহমদের জানান, শতভাগ লকডাউন কার্যকর ও হেফাজতের তান্ডব পরবর্তী আইনশৃঙ্খলা রক্ষায় পুলিশ সদস্যরা মোতায়েন রয়েছেন। আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখার জন্য চলমান কার্যক্রমেরই অংশ এই মহড়া। যেকেনো অপ্রীতিকর ঘটনা কঠোর হস্তে দমন করা হবে।

উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশে সফরের বিরোধিতা করে ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা। তারা সরকারি-বেসরকারি বেশ কয়েকটি স্থাপনায় হামলা চালিয়ে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। এ সব ঘটনায় দায়ের হওয়া ৫৫টি মামলায় রোববার সকাল পর্যন্ত ২৯৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ।






Shares