Main Menu

মানুষ হত্যা করে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টিকারীরা প্রকৃত মুসলিম নয়:: জেলা প্রশাসক

+100%-

ব্রাহ্মণবাড়িয়া জেলা তথ্য অফিসের উদ্যোগে সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী আলোচনা সভা ।

sp15
সন্ত্রাস ও জঙ্গিবাদ বিরোধী কার্যক্রমে জনগণের সম্পৃক্ততা বৃদ্ধি এবং জঙ্গিবাদের বিরুদ্ধে ব্যাপক জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে ২১ আগষ্ট/২০১৬ খ্রিঃ রোজ রবিবার সকাল ১০.০০ ঘটিকায় ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে নাশকতা, সন্ত্রাস ও জঙ্গিবাদ প্রতিরোধে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। জেলা তথ্য অফিস ব্রাহ্মণবাড়িয়ার উদ্যোগে আয়োজিত এ আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন ড. মুহাম্মদ মোশাররফ হোসেন, জেলা প্রশাসক, ব্রাহ্মণবাড়িয়া । বিশেষ অতিথি ছিলেন জনাব মিজানুর রহমান, পি পি এম, পুলিশ সুপার ব্রাহ্মণবাড়িয়া, জনাব মিসেস নায়ার কবির, পৌর মেয়র, ব্রাহ্মনবাড়িয়া এবং অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক)

জনাব মোহাম্মদ বশিরুল হক ভূঞা এর সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য প্রদান করেন দীপক চন্দ্র দাস, জেলা তথ্য অফিসার(ভারপ্রাপ্ত), জনাব আনোয়ার হোসেন, জেলা শিক্ষা অফিসার, জনাব মোঃ আব্দুল মালেক, উপ-পরিচালক, ইসলামিক ফাউন্ডেশন এবং আলহাজ্ব হারুনুর রশীদ,জেলা কমান্ডার ব্রাহ্মণবাড়িয়া বক্তৃতা করেন।

প্রধান অতিথি বলেন, কিছু বিপথগামী ধর্মের অপব্যাখ্যা দিয়ে নিরীহ মানুষ হত্যা করে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চায়। যারা এসব বিশৃঙ্খলা সৃষ্টি করে তারা প্রকৃত মুসলিম নয়। কেননা মাসুষ হত্যা কোন ধর্মই সমর্থন করে না । তিনি বলেন, সরকার সন্ত্রাস ও জঙ্গিদের বিরুদ্ধে কঠোর অবস্থান গ্রহণ করেছে। অচিরেই এদেশ থেকে জঙ্গিগোষ্ঠি সমূলে বিতাড়িত হবে। তিনি ছাত্র-ছাত্রীদের জঙ্গি কার্যক্রম থেকে সতর্ক থাকার পরার্মশ দেন।

পরে জঙ্গিবাদের বিরুদ্ধে উদ্বুদ্ধকরণ চলচ্চিত্র প্রর্দশিত হয় ও লিফলেট বিতরণ করা হয়।






Shares