Main Menu

“মানুষ মানুষের জন্য” এই ব্রত নিয়ে আমরা সমাজের জন্য কাজ করি : উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি

+100%-

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা সমিতি ঢাকা‍‌‌‌ এর উদ্যোগে শীতার্থ অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে।

শুক্রবার সকালে সদর উপজেলা মিলনায়তনে প্রধান অতিথি থেকে শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানের উদ্বোধন করেন সমিতির প্রধান পৃষ্ঠপোষক, বাংলাদেশ আওয়ামী লীগ এর কেন্দ্রীয় কার্য নির্বাহী কমিটির সদস্য, ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ ও পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্হায়ী কমিটি’র সভাপতি যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ।

তিনি তাঁর বক্তব্যে বলেন, মানুষ মানুষের জন্য এই চেতন বোধ থেকেই আমরা দরিদ্র মানুষের পাশে দাড়ানোর চেষ্টা করছি। এই সমিতির আমাদের ঢাকাস্থ সদর উপজেলা বাসীর প্রাণের সংগঠন । আমরা সবাই নাড়ীর টানে এই সংগঠনের মাধ্যমে বিভিন্ন সামাজিক কার্যক্রম করে থাকি । আজ এই সমিতির উদ্যোগে সুহিলপুর ইউনিয়নে তিতাস পূর্ব পাড়ে গোপিনাথ পুর, কাশি নগর, সীতা নগর, ও সীমরাইল কান্দি, বাসুদেব ইউনিয়ন এবং সুলতানপুর ইউনিয়নে মোট দুই হাজার কম্বল বিতরণ করা হবে ।

সমিতির সভাপতি আজিজুল হক বলেন, এই সমিতির কার্য পরিধি আর বৃদ্ধি করার জন্য এই বছরেই আমরা চতুর্থ শ্রেণি থেকে পন্চম শ্রেণীতে উত্তীর্ণ প্রথম স্থান অধিকার প্রতি ছাত্র বৃত্তি প্রদান করা হবে । আগামী মার্চ মাসে ফ্রি স্বাস্থ্য সেবা প্রদান করা হবে।

শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগ এর সাধারণ সম্পাদক আল মামুন সরকার, সদর উপজেলা চেয়ারম্যান, মো. জাহাঙ্গীর আলম, উপজেলা নির্বাহী কর্মকর্তা জান্নাতুল ফেরদৌস ।

এছাড়া আরও উপস্থিত ছিলেন এই সমিতির কার্য নির্বাহী সদস্য গণপ্রজাতন্তী বাংলাদেশ সরকারের অতিরিক্ত সচিব মো. এনামুল হক, জাতীয় পঙ্গু হাসপাতালের অধ্যাপক ড. মঈনউদ্দিন আহমেদ চৌধুরী, সহ-সভাপতি ইকবাল আজম মোরশেদ সোহেল, সহ-সভাপতি ও জেলা পরিষদ সদস্য মো. বাবুল মিয়া, সমিতির যুগ্ম সাধারন সম্পাদক, মাসুদ রানা ও লায়ন এ টি এম ফয়জুর কবির, কোষাধ্যক্ষ সৈয়দ এখতেশামুল বারী তানজিল, শাহনাজ বেগম, রামরাইল ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শাহাদাত হোসেন, মহিউদ্দিন শামীম, মনিরুলজ্জামান মনির ও দপ্তর সম্পাদক ইস্তেয়াক আহমেদ রুমেল খন্দকার সহ আরো অনেক কার্য নির্বাহী সদস্য ।






Shares