Main Menu

মাননীয় প্রধানমন্ত্রী, জননেত্রী শেখ হাসিনার ৭১তম জন্ম বার্ষিকী উপলক্ষে এড. লুৎফুল হাই সাচ্চু স্মৃতি পরিষদের আয়োজনে আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল অনুষ্ঠিত।

+100%-

?

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী,বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের কন্যা জননেত্রী শেখ হাসিনার ৭১তম জন্ম বার্ষিকী উপলক্ষে “এড. লুৎফুল হাই সাচ্চু স্মৃতি পরিষদের” আয়োজনে এক আলোচনা সভা ও দোয়া মাহ্ফিল গতকাল বৃহস্পতিবার সন্ধ্যায় জেলা পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত হয়। “এড. লুৎফুল হাই সাচ্চু স্মৃতি পরিষদের আহবায়ক, জেলা আওয়ামী লীগের উপদেষ্ঠা বীরমুক্তিযোদ্ধা আমানুল হক সেন্টুর সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব মোঃ শফিকুল আলম (এমএসসি)। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি, সাবেক পৌর মেয়র মোঃ হেলাল উদ্দিন। জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি মিসেস মিনারা আলম, জেলা শ্রমিকলীগের সভাপতি মোঃ কাউছার আহমেদ, জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি এড. শাহনুর ইসলাম। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন জেলা শ্রমিকলীগের সিনিয়র সহ সভাপতি মোঃ আলাউদ্দিন আলাল, জেলা যুবলীগ নেতা সাদাত মোঃ সায়েম, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ফারহানা মিলি।

সভায় বক্তাগণ বলেন প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার জন্ম বাঙ্গালী জাতির জন্য একটি আনন্দ ও সৌভাগ্যের দিন। কারন তার হাত ধরে বাংলাদেশ এখন বঙ্গবন্ধুর আর্দশে, মুক্তিযুদ্ধের চেতনায়, গণতন্ত্র ও উন্নয়নের পথে এগিয়ে চলছে। জননেত্রী শেখ হাসিনা বার বার মৃত্যুর হাত থেকে বেঁচে এই বাংলার মানুষের ভাগ্যের উন্নয়ন করতে কাজ করে যাচ্ছেন। বক্তগন আরো বলেন, নির্যাতিত রহিঙ্গা জনগোষ্ঠীকে আশ্রায় দিয়ে তিনি মানবতাবাদের উজ্জ্বল দৃষ্টন্ত স্থাপন করেছেন এবং বিশ্ববাসীর হৃদয়ে ভালোবাসার আসন গেড়ে নিয়েছেন। তিনি বঙ্গবন্ধুর অসমাপ্ত কাজ পূরণ করে যাচ্ছেন। শেখ হাসিনা বেঁচে থাকলে বাংলাদেশ আরো এগিয়ে যাবে। আসুন আমরা সবাই ঐক্যবদ্ধ ভাবে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের হাত কে শক্তিশালী করি। সভায় প্রধামন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়্যু ও সুস্থতা কামনা করে মহান আল্লাহ তায়ালা দরবারে মোনাজাত করা হয়। অনুষ্ঠানে বিপুল সংখ্যক নেতা কর্মী ও সাধারণ মানুষের সমাগম হয়।






Shares