Main Menu

মহিউদ্দিননগরে মেম্বার পদপ্রার্থী শেখ মোঃ ছায়েদুর রহমানের সমর্থনে উঠান বৈঠক

+100%-

আসন্ন ১১ নং সুলতানপুর ইউপি নির্বাচনে ৫নং ওয়ার্ডের মেম্বার পদপ্রার্থী শেখ মোঃ ছায়েদুর রহমানের সমর্থনে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার রাতে মহিউদ্দিননগর হাজী বাড়িতে এবং শুক্রবার রাতে মধ্যপাড়ায় পৃথক দুটি বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠক থেকে সকলে শেখ মোঃ ছায়েদুর রহমানকে সমর্থন দিয়ে তার পক্ষে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।

সড়ক পাড়ার হোসেন মাস্টারের সভাপতিত্বে হাজী বাড়িতে অনুষ্ঠিত হওয়া বৈঠকে উপস্থিত ছিলেন, বড়বাড়ির শোভা মিয়া, সরকার বাড়ির হানিফ সরকার, মাস্টার বাড়ির বাকি বিল্লাহ, ব্যাপারী বাড়ির কুদ্দুস মেম্বার, হেলাল মোল্লা ও হাবিব মিয়া, হাজী বাড়ির শেখ শরিয়তউল্লাহ, ফাইজুল ইসলাম, আবু নাইম, উত্তর পাড়ার মাজেদুল ইসলাম ও মাসেকুল ইসলাম প্রমুখ।

এদিকে, ৫ নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি জিল্লু মিয়ার সভাপতিত্বে মধ্যপাড়ায় শুক্রবার রাতে আরেকটি বৈঠক অনুষ্ঠিত হয়। এসময় আনুমিয়া, হান্নান মেম্বার, মুরাদ মিয়া, সাইদুল ইসলাম, মিজান মিয়া, আবু তৈয়ব বুলবুল প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় শেখ ছায়েদুর রহমান বলেন, আমি সকলের সেবা করতে চাই।আপনারা আমার গ্রামের মানুষ। আপনাদের দোয়া, সমর্থন ও সহযোগীতা কামনা করছি।






Shares