Main Menu

মরহুম মিয়া আক্তার হোসেন ছানু ছিলেন মহান মুজিব আদর্শের অকুতোভয় সাহসী সৈনিক::পৌর মেয়র নায়ার কবীর

+100%-

mayor11216ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সহ সভাপতি, বিশিষ্ট নারীনেত্রী ও পৌরমেয়র নায়ার কবীর বলেছেন, মরহুম মিয়া আক্তার হোসেন ছানু ছিলেন মহান মুজিব আদর্শের অকুতোভয় সাহসী সৈনিক। তিনি আরো বলেন, যতদুর জেনেছি মরহুম মিয়া আক্তার হোসেন ছানু একজন নির্লোভ, নিরহংকার ও মানবদরদী রাজনীতিবিদ ছিলেন। তিনি রাজনীতির পাশাপাশি একজন সংস্কৃতিসেবী প্রবাসী কমিউনিটি সংগঠক ও সমাজকর্মী ছিলেন। আমি মনে করি তাঁর অকাল মৃত্যুতে আমরা একজন ভাল মানুষকে হারিয়েছি।

তিনি বৃহস্পতিবার বিকাল ৪টায় মরহুম জননেতা মাহবুবুল হুদা সভাকক্ষে যুক্তরাজ্য আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও প্রধানমন্ত্রী দেশরতœ শেখ হাসিনার স্নেহধন্য মিয়া আক্তার হোসেন ছানু এর অকাল মৃত্যুতে ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগ আয়োজিত শোকসভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।
ব্রাহ্মণবাড়িয়া জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি আলহাজ্ব অ্যাড. লোকমান হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এম. সাইদুজ্জামান আরিফের পরিচালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন জেলা স্বেচ্ছাসেবক লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মুফতি তৈয়বুর রহমান, শহর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি অ্যাড. কামরুজ্জামান অপু, সদর স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক একেএম মফিজুল হক ভূইয়া মামুন, স্বেচ্ছাসেবক লীগ নেতা বশির আহমেদ মানিক। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সজরুল হক সুজন, মোঃ হেলাল মিয়া, যুগ্ম সাধারণ সম্পাদক আশরাফুল আলম খান, সম্পাদক মন্ডলীর সদস্য অ্যাড. আক্কাস আলী, অ্যাড. সুভাষ দেবনাথ, শেখ মোঃ মনির, মোঃ মোজাম্মেল হক, কাজী খোকন, আপেল মিয়া, সদস্য মোঃ সালাউদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদিকা মুক্তা সুলতানা মৌ, মহিলা আওয়ামী লীগ নেত্রী নাছরিন হাওলাদার শিশির। সবশেষে মরহুম মিয়া আক্তার হোসেন ছানু মিয়ার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে দোয়া ও মিলাদ মাহফিল পরিচালনা করেন জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব মাওঃ মোঃ জাকির হোসেন।প্রেস রিলিজ






Shares