Main Menu

মন্ত্রী এডঃ ছায়েদুল হকের মৃত্যুতে ব্রাহ্মণাবড়িয়া জেলা বিএনপির শোক।

+100%-

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী, খাদ্য মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির ও স্বরাষ্ট্র মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সাবেক সভাপতি, ব্রাহ্মণবাড়িয়া-১, নাছিরনগর নির্বাচনী এলাকা থেকে ১৯৭৩ সাল থেকে ২০১৪ সাল পর্যন্ত ৫ বারের নির্বাচিত সংসদ সদস্য, মহামান্য হাইকোর্ট বিভাগের এডভোকেট, নাছিরনগরের মাটি ও মানুষের নেতা, অত্যন্ত সৎ নিষ্ঠাবান রাজনীতিবিদ এডভোকেট মোঃ ছায়েদুল হক এমপি বার্ধক্য জনিত কারনে গত ১৬/১২/২০১৭ইং তারিখে সকাল ৮.৩০ ঘটিকায় ঢাকার পিজি হাসপাতালে ইন্তেকাল করেন (ইন্না…………..রাজিউন)। মৃতু কালে তার বয়স হয়েছিল ৭৬ বৎসর। তিনি এক মাত্র পুত্র ও অসংখ্য গুণগ্রাহী রেখে ইন্তেকাল করেন।

তার মৃত্যুতে এক যুক্ত বিবৃতিতে গভীর শোক প্রকাশ করেন ব্রাহ্মণাবড়িয়া জেলা বিএনপির সভাপতি ও সাবেক পৌর মেয়র আলহাজ্ব হাফিজুর রহমান মোল্লা কচি, সাধারণ সম্পাদক ও সাবেক ভিপি মোঃ জহিরুল হক খোকন (জহির) প্রমূখ নেতৃবৃন্দ।

বিবৃতিতে নেতৃবৃন্দ বলেন- মন্ত্রী এডভোকেট ছায়েদুল হক এমপি অত্যন্ত সৎ ও পরিচ্ছন্ন রাজনীতিবিদ ছিলেন, তিনি তার কর্মের মাধ্যমে নাছিরনগরবাসী তথা সারা দেশবাসীর নিকট সততার এক উজ্জ্বল দৃষ্টান্ত হয়ে থাকবে।

বিবৃতিতে নেতৃবৃন্দ মরহুমের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে তাহার শোকার্ত পরিবারের সকলের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।






Shares