Main Menu

ভাদুঘর জাফরবাড়ি রাস্তা নির্মাণ কাজ উদ্বোধন ::সকলের দোয়া ও সহযোগিতায় আজীবন মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো ইনশাআল্লাহ-মেয়র মোঃ হেলাল উদ্দিন।

+100%-

20151030_112327ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র ও মিউনিসিপ্যাল এসোসিয়েশন অব বাংলাদেশ (ম্যাব) এর কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি মোঃ হেলাল উদ্দিন বলেছেন শহরের রাস্তা-ড্রেন দূষনের অন্যতম কারন গৃহস্থলী বর্জ্য। বাড়ির লোকজন বাড়ির আশে পাশের রাস্তা ও ড্রেনের উপর গৃহস্থলী বর্জ্য ফেলে, যা শহরের পরিবেশ ও ড্রেনেজ ব্যবস্থাকে নষ্ট করে। প্রত্যেক বাড়ির ময়লা যদি নির্ধারিত স্থানে জমা করে রাখা হয় এবং পৌরসভার পরিচ্ছন্নতা কর্মী দিয়ে সরানো হয় তাহলে শহর পরিস্কার-পরিচ্ছন্ন থাকবে। তিনি এসব বিষয়ে পরিবারের সকল সদস্যদের সচেতন করার জন্য শহরবাসীর প্রতি আহবান জানান।
মেয়র গতকাল সকালে ভাদুঘর জাফরবাড়ি রাস্তা নিার্মণ কাজ উদ্বোধন কালে উপরোক্ত কথা বলেন। এসময় তিনি আরো বলেন এই শহর আপনাদের। তাই এই শহরকে আপনাদেরই পরিষ্কার-পরিচ্ছন্ন রাখতে হবে, পৌর অবকাঠামো রক্ষণা-বেক্ষণ করতে হবে। আমি আপনাদের মেয়র হিসাবে আপনাদের সেবক হয়ে কাজ করছি। ইনশাআল্লাহ ভবিষতেও মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখবো। এই জন্য আপনাদেও সকলের দোয়া ও সহযোগিতা চাই।
এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন মহিলা কাউন্সিলর নিলুফা ইয়াসমিন, এলাকার বিশিষ্ট মুরুব্বি বীরমুক্তিযোদ্ধা আলী আকবর, জেলা আওয়ামীলীগ নেতা আজিজুর রহমান বাচ্চু, আব্দুল হাই ডাবলু, ইমতিয়াজ আহমেদ বাবুল, ফরিদ উদ্দিন দুলাল, ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি হারুন অর রশিদ, সাধারণ সম্পাদক মোঃ রাকিব আহমেদ, প্রধান শিক্ষক ফরিদ আহমেদ খান, সোহরাব হোসেন সুজন, মোঃ হেলাল উদ্দিন দুলাল, মোঃ শওকত ওসমান, মোঃ আতাউর রহমান জাকির, মোঃ আবুল কালাম, মোঃ শহিদ মিয়া, মোঃ আবু সাইদ সর্দার, মোঃ নুর মিয়া, মোঃ আবু সিদ্দিক, আব্দুর রাকিব ভূইয়া, মোঃ সোলেমান, মোঃ আলমগীর মিয়া, মোঃ ইয়াছিন, মোঃ কামরুল, মোঃ আমিরুল ইসলাম, মোঃ তোয়াছিন, মোঃ মাছুদ, মোঃ দারু মিয়া, মোঃ শিরু মিয়া, মোঃ আশব আলী, মোঃ রফিকুল ইসলাম, মোঃ জাকির হোসেন, মোঃ শামিম সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ। পরে নির্মাণ কাজ সফলভাবে শেষ করার জন্য মোনাজাত করা হয়।প্রেস রিলিজ






Shares