Main Menu

ব্রাহ্মবাড়িয়া সদর উপজেলার ছোট বাকাইল গ্রামে মা-ছেলের মরদেহ উদ্বার

+100%-

news_imgডেস্ক ২৪:: ব্রাহ্মণবাড়িয়ায় দিলারা বেগম (৫৫) ও ইমামুল হক (২৫) নামে মা-ছেলের মৃতদেহ উদ্বার করেছে পুলিশ।

মঙ্গলবার বিকেল পৌনে পাঁচটার দিকে সদর উপজেলার মজলিশপুর ইউনিয়নের ছোট বাকাইল গ্রামের নিজ বাড়ির পাশের একটি পুকুর থেকে তাদের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহত দিলারা বেগম ছোটবাকাইল গ্রামের মুক্তিযোদ্ধা আনোয়ার হোসেনে স্ত্রী।

নিহত দিলারা বেগমের মেয়ে পাপিয়া আক্তার অভিযোগ করেছেন জমি-জমা সংক্রান্ত বিরোধের জের ধরে তার আপন চাচা নুর হোসেন তার সাঙ্গপাঙ্গরা তাদের হত্যা করেছে।
নিহত দিলারা বেগমের মেয়ে পাপিয়া আক্তার অভিযোগ করে জাানান, গত ২০০৯ সাল থেকে তার চাচা নূর হোসেনের সঙ্গে জায়গা-জমি নিয়ে তার বাবা আনোয়ার হোসেনের বিরোধ চলে আসছিল। এ নিয়ে উভয়পক্ষের মধ্যে মামলাও চলছে। এরই জের ধরে মঙ্গলবার দুপুরে বাড়িতে কেউ না থাকার সুযোগে তার চাচার লোকজন তার মা ও ভাইকে হত্যা করে বাড়ির পাশের একটি পুকুরে মরদেহ ফেলে রাখে। পরে বিকেলে তার বাবা আনোয়ার হোসেন বাড়িতে গিয়ে পুকুরে দিলারা ও ইমমুলের মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে নিহতদের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরী করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠায়।
ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মঈনুর রহমান জানান, ঘটনাটি তদন্ত করা হচ্ছে। মরদেহের সুরতহাল রিপোর্টে দুজনের শরীরে আঘাতের চিহ্ন রয়েছে।তবে ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর বিস্তারিত জানা যাবে।

সৌজন্যে:: আজকের ব্রাহ্মণবাড়িয়া






Shares