Main Menu

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় আওয়ামীলীগ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

+100%-
আগামী ৩১ মার্চ অনুষ্ঠিতব্য চতুর্থ দফা উপজেলা পরিষদের নির্বাচনে মনোনয়ন পত্র দাখিল করেছেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী জাহাংঙ্গীর আলম।
সোমবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের কার্যালয়ে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের নির্বাচনে নৌকা প্রতীকের চেয়ারম্যান প্রার্থী জাহাংঙ্গীর আলম দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে ব্রাহ্মণবাড়িয়া জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোঃ সাহেদুল ইসলামের কাছে এ মনোনয়ন পত্র দাখিল করেন।
মনোনয়নপত্র দাখিল কালে অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক বিশিষ্ট মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি হাবিবুল্লাহ বাহার, বাংলাদেশ আওয়ামীলীগের জাতীয় পরিষদের সদস্য আবুল কালাম ভূইয়া, জেলা আওয়ামীলীগ নেতা আলহাজ্ব শাহ আলম, ব্রাহ্মণবাড়িয়া সদর ৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর এপিএস ও সদর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এম এ এইচ মাহাবুব আলম, শহর আওয়ামীলীগের যুগ্ন সাধারন সম্পাদক জামাল খান সহ জেলা আওয়ামীলীগ, সদর উপজেলা আওয়ামীলীগ ও অংঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।
এসময় আওয়ামীলীগ প্রার্থী জাহাংঙ্গীর আলম আগামী উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে সকলের দোয়া ও সহযোগিতা কামনা করে বলেন, জননেত্রী শেখ হাসিনার উন্নয়নশীল বাংলাদেশ বির্নিমাণে আমি আপনাদের কাছে আরেকবার সুযোগ চাই । উপজেলা পরিষদ নির্বাচনে আমার জন্য আপনারা দোয়া করবেন । আমি এবারও নির্বাচিত হতে পারলে আপনাদের কল্যাণে কাজ করে যাব ।





Shares